খুলনা,যশোরসহ ৩ জেলায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু

56

ডেস্ক নিউজ:খুলনা, যশোর ও ময়মনসিংহ ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে দুই নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে।

খুলনা থেকে রাকিব হাসান,যশোর থেকে জাহিদুল ইসলামসহ আমাদের প্রতিনিধিদের পাঠানো তথ্য অনুযায়ী  খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে শাহিদা (৫০) নামের এক ডেঙ্গু রোগী মারা গেছেন। বুধবার ভোরে তিনি মারা যান।

খুমেক হাসপাতালের আবাসিক ফিজিসিয়ান (আরপি) ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস বিষয়টি জানিয়েছেন। শাহিদা পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার পশারীবুনিয়া গ্রামের সাইদুর রহমানের স্ত্রী শাহিদা।

মঙ্গলবার রাত পৌনে ৮টার দিকে খুলনা খুমেক হাসপাতালে ভর্তি হন শাহিদা। তিনি বেশ কিছুদিন ধরে ডেঙ্গু রোগে ভুগছিলেন।

ময়মনসিংহ : ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা নেওয়ার পথে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে এক রোগীর মৃত্যু হয়েছে। বুধবার সকালে তার মৃত্যু হয়। ডেঙ্গু জ্বরে আক্রান্ত হওয়া মৃত ব্যক্তির নাম হাবিবুল ইসলাম। তার বাড়ি ত্রিশালে।

যশোর : যশোরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে এক নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় তার মৃত্যু হয়। মারা যাওয়া নারীর নাম রেবেকা বেগম। তিনি মণিরামপুর উপজেলার রাজবাড়িয়া গ্রামের সেকান্দর আলীর স্ত্রী।

হাসপাতালের তত্ত্বাবধায়ক জানান, সোমবার সকাল ১০টা ৫৫ মিনিটে ডেঙ্গু আক্রান্ত অবস্থায় হাসপাতালে ভর্তি হন রেবেকা বেগম। ডেঙ্গু ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় তার মৃত্যু হয়।

ওয়ার্ডের কর্তব্যরত চিকিৎসক ডা. ওবায়দুল কাদের উজ্জ্বল জানান, সোমবার দুপুরেই তাকে ঢাকায় স্থানান্তরের পরামর্শ দেওয়া হয়েছিল। হাসপাতালে রেবেকা বেগমের স্বজনরা জানান, চার দিন জ্বরে আক্রান্ত থাকার পর তাকে হাসপাতালে নেওয়া হয়।