অস্ট্রেলিয়া ব্যাটিংয়ে আমন্ত্রণ জানালো ভারতকে

15

ক্রীড়া ডেস্ক নিউজ : প্রথম ওয়ানডেতে মুখোমুখি স্বাগতিক ভারত ও অস্ট্রেলিয়া। তিন ম্যাচ সিরিজে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ।

গত বছরের মার্চে ঘরের মাঠে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে অস্ট্রেলিয়ার কাছে ৩-২ ব্যবধানে হারে ভারত। ঐ হারের বদলা নেয়ার সুযোগ এখন টিম ইন্ডিয়ার সামনে।

এই ম্যাচ দিয়ে অভিষেক হচ্ছে টেস্টে দুর্দান্ত একটি বছর কাটানো মার্নাস লাবুশানের। প্যাট কামিন্স, জেমস প্যাটিনসন ও কেন রিচার্ডসনদের নিয়ে গড়া শক্তিশালী পেস আক্রমণ নিয়ে নামছে সফরকারীরা।

এদিকে শ্রেয়াস আইয়ার, রিশাভ পান্ট ও শার্দুল ঠাকুরদের মতো তরুণদের পাশাপাশি রোহিত শর্মা ও বিরাট কোহলিদের মতো অভিজ্ঞদের সমন্বয়ে শক্তিশালী একাদশ সাজিয়েছে ভারত।

ভারত একাদশ: শিখর ধাওয়ান, রোহিত শর্মা, লোকেশ রাহুল, বিরাট কোহলি (অধিনায়ক), শ্রেয়াস আইয়ার, রিশাভ পান্ট, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, কুলদ্বীপ যাদব, মোহাম্মদ শামি ও জাসপ্রিত বুমরাহ।

অস্ট্রেলিয়া একাদশ: ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), স্টিভেন স্মিথ, মার্নাস লাবুশানে, অ্যাস্টন টার্নার, অ্যালেক্স ক্যারি, অ্যাস্টন অ্যাগার, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, কেন রিচার্ডসন ও অ্যাডাম জাম্পা।

শেয়ার