পুন:নির্বাচন চান নির্বাচিত ভিপি নুর

32 views

বার্তা ডেস্ক নিউজ : নবনির্বাচিত ডাকসুর ভিপি নুরুল হক নুর বলেছেন, বিশ্ববিদ্যালয়ের ক্লিয়ার মেসেজ পাওয়ার পর শপথের ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে। এছাড়া শিক্ষার্থীদের চাওয়া পাওয়ার ওপর শপথের সিদ্ধান্ত নির্ভর করছে। তারা চাইলে শপথ নেব, না চাইলে নেব না।

আজ বুধবার হাজী মুহসীন হলে অবস্থানকালে সাংবাদিকদের একথা বলেন তিনি।

এর আগে নানা অনিয়মের অভিযোগ এনে আবারও ডাকসু নির্বাচনের দাবি করে নির্বাচন বর্জনকারী প্যানেলগুলো। তাদের সমাবেশে উপস্থিত হয়ে ভিপি নুরও একই দাবি করেছিলেন।

সাংবাদিকদের নুর বলেন, আমি প্রশ্নবিদ্ধ নির্বাচন বাতিল করে ৩১ মার্চের মধ্যে নির্বাচন দাবি করছি। একই সঙ্গে নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে পদত্যাগ করতে হবে। পুনরায় নির্বাচন সব পদেই দিতে হবে শিক্ষার্থীদের দাবি অনুযায়ী।

তিনি বলেন, নির্বাচিত হিসেবে শিক্ষার্থীদের সব দাবির সঙ্গে আমার সমর্থন আছে।

এর আগে দুপুরে নির্বাচন বর্জনকারী পাঁচ প্যানেলের পক্ষ থেকে পনরায় নির্বাচনের দাবিতে উপাচার্যকে স্মারকলিপি দেয়া হয়। এ সময় উপাচার্যের কার্যালয়ের সামনে এক সমাবেশে উপস্থিত হয়ে নবনির্বাচিত ভিপি নুরুল হক নুরও দাবি করেন পুনরায় নির্বাচনের। ভিপি নির্বাচিত হয়ে গতকালও একই দাবি করেছিলেন তিনি।

সমাবেশে নুর বলেন, নির্বাচনে কারচুপি করা হয়েছে। বেশি জনপ্রিয় হওয়ায় আমাদের দুজনকে হারাতে পারেনি। কিন্তু ঠিকই অন্য যোগ্য প্রার্থীদের জিততে দেয়া হয়নি।