অনবদ্য অভিনয় দিয়ে মাত করেছেন পূর্ণিমা

6 views

বিনোদন ডেস্ক: অভিনেত্রী পূর্ণিমা টিভি নাটক কিংবা বিজ্ঞাপন ক্যারিয়ারে যখন যে মাধ্যমে অভিনয় করেছেন যেখানেই অনবদ্য অভিনয় দিয়ে মাত করেছেন দর্শকদের

দুই দশকের বেশি সময়ের ক্যারিয়ারে দিন যতই গড়াচ্ছে, পূর্ণিমাও তার আলো ততই ছড়িয়ে চলছেন! সেটা হোক তার কাজ কিংবা রূপে। তবে তার রূপের রহস্য নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলো প্রায়শই দর্শক-ভক্তদের দেখা যায় চুলচেরা বিশ্লেষণ করতে। ওদিকে পূর্ণিমাও এ রহস্য নিয়ে মুখ খুলতে নারাজ। দর্শকদের মধ্যে ঘনিভূত হয়েছে, পূর্ণিমার রূপের রহস্যটা আসলে কী।

রঙিন দুনিয়ার জীবনের বড় একটা অংশ জুড়েই থাকে মেকআপ। এর মধ্যমেই বদলে দেওয়া যায়, একটি মানুষের আদ্যোপান্ত। আর সেই মেকআপ নিয়ে দুষ্টমিতে মজেছেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পূর্ণিমা।সামাজিক যোগাযোগের মাধ্যম লাইক ভিডিও.কম-এ তিনি বেশ অ্যাকটিভ। তার অ্যাকাউন্ট থেকেই বেশকিছু মজার ভিডিও পোস্ট করেছেন এ নায়িকা। তারমধ্যে একটি হলো মেকআপ নিয়ে। ভিডিওতে দেখা যায়, তড়িঘড়ি করেই মেকআপ নিচ্ছেন তিনি। আর ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ ভাইরাল হয়েছে।

পূর্ণিমাকে দীর্ঘ ক্যারিয়ারের দর্শক দেখেছে নানামাত্রিক চরিত্রে। দর্শকদের কাছ থেকে পেয়েছেন হৃদয় নিংড়ানো ভালোবাসা। কাজের স্বীকৃতিস্বরূপ পেয়েছেন বাংলাদেশের চলচ্চিত্রের সর্বোচ্চ সম্মান জাতীয় চলচ্চিত্র পুরস্কার। কয়েকদিন আগে পূর্ণিমা জামালপুর পুলিশ লাইনের আয়োজনে মাদক বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠানে পারফর্ম করে ফেরার পথে যাত্রা বিরতিতে একটি দোকানে মজার ছলে ‘পানওয়ালি’ হয়ে একটি ভিডিও করে ফেসবুকে শেয়ারদেন পূর্ণিমা। সেটিও বেশ দর্শকপ্রিয়তা পায়।

এদিকে পূর্ণিমা বর্তমানে ‘গাঙচিল’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ছবিটি পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল। আর সহ-শিল্পী হিসেবে আছেন ফেরদৗস আহমেদ। এছাড়াও নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান ‘কৃতাঞ্জলি ফিল্মস’ থেকে নির্মিত ‘জ্যাম’ নামের একটি ছবি প্রযোজনা করা হচ্ছে। নঈম ইমতিয়াজ নেয়ামুলের এই ছবির প্রধান একটি চরিত্রে অভিনয় করবেন পূর্ণিমা।