অভিনয়ে ফিরেছেন সবর সারিকা

34 views

বিনোদন প্রতিবেদক:সকল জটিলতা কাটিয়ে অভিনয়ে ফিরেছেন জনপ্রিয় অভিনেত্রী সারিকা। কয়েকটি নাটক ও টেলিফিল্মে দেখা গেছে তাকে। নিয়মিত নাটকে অভিনয় করছেন তিনি। আসছে কোরবানি ঈদে এই অভিনেত্রীকে প্রায় এক ডজন নাটকে দেখা যাবে।

জানা গেছে, কোরবানি ঈদের প্রায় এক ডজন নাটকের শুটিং নিয়ে ব্যস্ত হয়েছেন সারিকা। এরইমধ্যে তিনটি নাটকের শুটিং শেষ করেছেন এই অভিনেত্রী।

সারিকার নতুন নাটকগুলো হলো সকাল আহমেদের পরিচালনায় ‘ব্রেকিং নিউজ’ ও ‘ব্যক্তিত্ব বাবুল’ এবং মাবরুর রশীদ বান্নাহর পরিচালনায় ‘ভিউ বাবা’। চলতি সপ্তাহ থেকে পর্যায়ক্রমে অন্য নাটকগুলোর শুটিংয়ে অংশ নেবেন সারিকা।

অভিনয়ের ফেরার ব্যাপারে সারিকা বলেন, পারিবারিক ব্যস্ততার জন্যই অভিনয় থেকে দূরে ছিলাম। গত ঈদের আগে যখন কাজ শুরু করেছি, তখন থেকেই প্রচুর কাজের প্রস্তাব পাচ্ছি। এরমধ্য থেকে আমার পছন্দ অনুযায়ী নাটকে কাজের বিষয়টি চূড়ান্ত করছি। আগামী ঈদ পর্যন্ত শুটিং ব্যস্ততা থাকবে আমার। ইচ্ছা আছে এখন থেকে নিয়মিত কাজ করার।

উল্লেখ্য যে ২০১৪ সালে হঠাৎ মাহিম করিমকে বিয়ে করে মিডিয়ায় অনিয়মিত হয়ে পড়েন সারিকা। ২০১৬ সালে বিচ্ছেদের পর আবারো কাজে ফেরেন তিনি। কিছুদিন কাজ করার পর ফের অনিয়মিত হয়ে পড়েন এই তারকা। গত বছর আবারো অভিনয়ে যোগ দেন। কিন্তু নাটকের শুটিং ফাঁসিয়ে দেয়ার অভিযোগে টেলিভিশন শিল্পী সংঘের সদস্য সারিকা সাবরিনকে আগামী ছয় মাসের জন্য নিষিদ্ধ করে। চলিত বছর নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হয়।