অর্ধাঙ্গিনী’ হতে যাচ্ছে কৌশিক সেন ও জয়া জুটির প্রথম ছবি ?

0

বিনোদন ডেস্ক:কলকাতার নির্মাতা কৌশিক গাঙ্গুলীর নতুন ছবি ‘অর্ধাঙ্গিনী’তে নাম ভূমিকায় অভিনয় করবেন জয়া আহসান। তবে সে সময় জানা যায়নি জয়ার বিপরীতে কার দেখা মিলবে ছবিটিতে। এবার জানা গেল সেই খবর। ‘অর্ধাঙ্গিনী’তে জয়ার সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন কৌশিক সেন।
ভারতীয় গণমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন নির্মাতা কৌশিক গাঙ্গুলি নিজেই। আর সেই সূত্রে ‘অর্ধাঙ্গিনী’ হতে যাচ্ছে কৌশিক সেন ও জয়া জুটির প্রথম ছবি। জয়া ছাড়াও ছবিটির বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন চূর্ণী গঙ্গোপাধ্যায়, আম্বারিশ ভট্টাচার্য, পূরব শীল আচার্যসহ আরো অনেকে।

দুই মহিয়সী নারীর গল্পে নির্মাণ হবে ‘অর্ধাঙ্গিনী’। এই দুটি চরিত্রে অভিনয় করবেন জয়া ও চূর্ণী। তাদের একজনের স্বামী ও অন্যজনের প্রাক্তন প্রেমিক হিসেবে দেখা যাবে কৌশিককে।

এদিকে গত ২৭ ডিসেম্বর কলকাতায় মুক্তি পেয়েছে জয়া আহসান অভিনীত ছবি ‘রবিবার’। অতনু ঘোষ পরিচালিত এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন প্রজেনজিৎ চট্টোপাধ্যায়।

অন্যদিকে সব কিছু ঠিকঠাক থাকলে আসছে বাংলা নববর্ষে দেশে মুক্তি পাবে জয়া অভিনীত ছবি ‘বিউটি সার্কাস’। মাহমুদ দিদার পরিচালিত ছবিটি ২০১৪-১৫ অর্থবছরে সরকারি অনুদান প্রাপ্ত। বাংলাদেশের ঐতিহ্যবাহী সার্কাস শিল্প নিয়ে নির্মিত প্রথম পূর্ণাঙ্গ চলচ্চিত্র হতে যাচ্ছে এটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here