এবার নির্বাচনে দাঁড়াচ্ছেন জনপ্রিয় নায়িকা পপি

62

বিনোদন ডেস্ক:। এবার নির্বাচনে দাঁড়াচ্ছেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পপি ।  নির্বাচনে জিতে সমাজসেবায় নামবেন এই নায়িকা।

জনপ্রিয় এই নায়িকা পপি কেন রাজনীতিতে আসছেন? যা ভাবছেন আসলে তা নয় পপি নির্বাচন করবেন চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে। যা অনুষ্ঠিত হবে আগামী ৩০ ডিসেম্বর। এ নির্বাচনে প্রথমবারের মতো অংশ নেবেন চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি।

সংশ্লিষ্ট সূত্রে জানায়ায়,শুধু পপিই নয় আরো কয়েকজন তারকা নির্বাচনে অংশ নিচ্ছেন। সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন নায়ক অমিত হাসান ও প্রযোজক আতিকুর রহমান লিটন। অমিত হাসানের প্যানেলে লড়বেন ১০ জন নির্বাহী সদস্য। তারা হলেন মাহমুদুল হক পলাশ, জাহিদ হোসেন, সাফি উদ্দিন সাফি, সৈয়দ রাফি উদ্দিন সেলিম, রবিন খান, রশিদুল আমিন হলি, আবদুল্লাহ জেয়াদ, ওমর সানী, সাদিকা পারভীন পপি ও রত্না কবির।

অপরদিকে, আতিকুর রহমান লিটনের প্যানেলে লড়বেন ৯ জন নির্বাহী সদস্য। তারা হলেন আবু সাকের, শামীম ওসমান, অপূর্ব রায়, এ কে এম মোস্তফা কামাল, মো. নজরুল ইসলাম, মোহাম্মদ মনিরুজ্জামান, কবির হোসেন, আব্দুর রহমান ও অ্যাডভোকেট মো. শাখাওয়াত হোসেন।

চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, অভিনেতা, অভিনেত্রীসহ চলচ্চিত্রের বিভিন্ন অঙ্গনের মানুষরা ক্লাবটির সঙ্গে যুক্ত। এবার ফিল্ম ক্লাবের মোট ভোটার সংখ্যা ৫১১ জন। বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের সদস্যরা ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে এক বছরের জন্য নেতা নির্বাচন করে থাকেন। এর আগে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ফিল্ম ক্লাব লিমিটেডের সভাপতি নির্বাচিত হয়েছিলেন চলচ্চিত্র প্রযোজক, পরিবেশক ও প্রদর্শক আতিকুর রহমান লিটন। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন প্রযোজক ইকবাল হোসেন জয়।

শেয়ার