গণধর্ষণ ও হত্যাকাণ্ডের ঘটনায় ভারতে বিক্ষোভে তারকারা

7

বিনোদন ডেস্ক:ভারতের হায়দরাবাদে পশু চিকিৎসককে গণধর্ষণ ও খুনের ঘটনা ঘটে। । এ নির্মম ঘটনার অপরাধীদের মৃত্যুদণ্ডের দাবিতে গোটা ভারতে বিক্ষোভে ছড়িয়ে পড়েছে।। এ ঘটনায় প্রতিক্রিয়া ব্যক্ত করেছেনব্যক্ত করেছেন অভিনেতা সালমান খান, অক্ষয় কুমার থেকে শুরু করে বিজয় দেবেরকোন্ডা-সহ অন্যান্য অভিনেতারা।

সালমান খান বলেছেন, মানুষ রূপী শয়তানরা সবচেয়ে সাংঘাতিক। অক্ষয় কুমার বলেছেন, সমাজ হিসেবে আমরা হেরে যাচ্ছি। এমন অপরাধ থামাতে কড়া শাস্তির প্রয়োজন।

অভিনেত্রী ইয়ামি গৌতম বলছেন, এক সচেতনতার পরেও কীভাবে মহিলাদের এমন অমানবিক অত্যাচার চালানো যায়! এই রাক্ষসগুলোর শাস্তির কথা ভেবেও কি ভয় লাগে না! আমাদের ভুলটা কোথায় হচ্ছে, সমাজ হিসেবে আমরা কেন ব্যর্থ।

পরিচালক মধুর ভান্ডরকর বলছেন, এই ঘটনার পরে আর কিছু বলার থাকে না। এই ঘটনার কড়া শাস্তি হওয়া উচিত।

অভিনেত্রী রাকুল প্রীত বলছেন, আমি জানিও না এই ঘটনায় কীভাবে প্রতিক্রিয়া দেয়া উচিত। এই মুহূর্তে মানুষের মাথায় এমন ভয় ঢুকিয়ে দেয়া উচিত, যাতে পরবর্তী কালে এই ধরনের কাজ করার সাহস কেউ না পায়।

সূত্র জানায়,বুধবার হায়দরাবাদের টোল প্লাজায় ওই তরুণীর স্কুটির চাকা পাংচার করে দেয় অভিযুক্তরা। এর পরে সেই তরুণীকেই সাহায্য করার নাম করে প্রথমে গণধর্ষণ ও তার পরে খুন করে। এরপরে তরুণীর দেহ পুড়িয়ে দেয় তারা।

এ ঘৃণ্য ঘটনায় দোষীদের মৃত্যুদণ্ডের দাবিতে সরব ভারত। চার অভিযুক্তকেই গ্রেফতার করেছে পুলিশ।

শেয়ার