তানিয়ার কারণে সংসার ভাঙলো সেলিম-রোজির!

35 views

বার্তাবিডিডেস্ক নিউজ:

বিনোদন জগতের দম্পতিদের সংসার যেভাবে হুট-হাট করে ভেঙে যায়, অতীতে তেমনটা ঘটে নাই। ঘটলেও সে সংখ্যা কম, এখনকার মতো পান থেকে চুন খসলেই ‘সেপারেশন’ কিংবা ‘ডিভোর্স’ এর বালাই চোখে পড়ত খুবই কম। ভালোবাসা ও দাম্পত্যের সফল জুটি হিসেবে উদাহরণস্বরূপ বলা যায় অভিনেতা শিল্পী ‘শহীদুজ্জামান সেলিম-রোজী সিদ্দিকী’র দাম্পত্য জীবনের কথা। দুই যুগেরো বেশি সময়ের সংসার জীবনে তাদের ঘরে রয়েছে দুটি সন্তান। শোনা যাচ্ছে এবার নাকি তাদের সংসার ভেঙ্গে যাচ্ছে! তাও আবার অভিনেত্রী তানিয়া আহমেদের কারণে।

তবে বাস্তবে নয়। এই তিন অভিনয়শিল্পী প্রথমবারের মতো ‘টুয়েন্টি ফোর আউয়ার্স’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন। নাটকটি যৌথভাবে নির্মাণ করেছেন অমিতাভ আহমেদ রানা ও সুব্রত মিত্র। এরই মধ্যে রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যায়নের কাজ শেষ হয়েছে।

নাটকের দৃশ্যে দেখা যাবে, স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন সেলিম ও রোজী। কিন্তু সেলিমের বান্ধবী তানিয়াকে কেন্দ্র করে সন্দেহের কারণে এক সময় সেলিম ও রোজীর মধ্যে ডিভোর্স হয়ে যায়। সেলিম ও রোজীর মেয়ে ফারিন ঘটনাচক্রে এক সময় কিডন্যাপ হয়। তালহা নামের একটি ছেলে ফারিনকে কিডন্যাপ করে। ঘটনা রোজী সেলিমকে জানায় এবং তালহার নির্দেশ অনুযায়ী সেলিম ও রোজী বিভিন্ন স্থানে ফারিনকে খুঁজে ফিরে। এগিয়ে যায় গল্প।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে শহীদুজ্জামান সেলিম বলেন, এই নাটকের গল্পটা বেশ ভালো। বেশ রহস্যময় গল্প। যে কারণে কাজটি করে বেশ মজা পেয়েছি। আশা করি দর্শকেরও ভালো লাগবে।

শিগগিরই নাটকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে। নাটকে বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন তাসনিয়া ফারিন ও নবাগত তালহা।