দর্শকদের সঙ্গে আড্ডায় অভিনেত্রী নাদিয়া

15 views

বিনোদন ডেস্ক:

জনপ্রিয় নৃত্যশিল্পী, মডেল, অভিনেত্রী নাদিয়া আহমেদ। যার প্রথম পরিচয় তিনি একজন নৃত্যশিল্পী। তবে বর্তমান সময়ে সেই পরিচয়কে চাপিয়ে হয়ে উঠেছেন পুরো দস্তুর অভিনয়শিল্পী। এছাড়া মডেলিং জগতেও রয়েছে নাদিয়ার পদচারণা। সব মাধ্যমেই সমানভাবে সফল এই শিল্পী।

১৯৮৬ সালে বিটিভির শিশু অনুষ্ঠান শিশুমেলা দিয়ে তার টিভির অভিষেক ঘটে। এরপর থেকেই শুরু। ১৯৯১ সালে নতুন কুঁড়ির অভিনয় শাখায় অংশগ্রহণের সময় থেকেই অভিনয়ের প্রতি ভালোবাসা শুরু নাদিয়ার। সেই ভালোবাসা থেকে টিভি নাটকে অভিনয়। ১৯৯২ সালে বিটিভির সেসময়ের জনপ্রিয় ‘বারো রকমের মানুষ’ ধারাবাহিকের ‘বৈচি’ চরিত্রের মাধ্যমে অভিনেত্রী নাদিয়া পরিচিতি পান। শিশুশিল্পী থেকে পরিপূর্ণ শিল্পী হন। সেই থেকে টিভি নাটকে নিয়মিত অভিনয় করছেন নাদিয়া। নিজের সাবলীল অভিনয় দিয়ে তৈরি করেছেন দর্শকদের মন।

তাইতো নাদিয়ার ভক্তের সংখ্যাও কম নয়। আর ভক্তরা চান সরাসরি তার সঙ্গে কথা বলতে, আড্ডা দিতে। কিন্তু সেই সুযোগ তেমন একটা পান না নাদিয়ার ভক্তরা। এবার এলো সেই সুযোগ। জনপ্রিয় এই অভিনেত্রীর সঙ্গে মুঠোফোনে কথা বলতে, আড্ডা দিতে ও তাকে কোনো প্রশ্ন করার থাকলে সেটিও জানা যাবে নাদিয়ার কাছ থেকেই। আজ রাত ৮টায় যেকোনো বাংলালিংক নাম্বার থেকে ২২২৮৮-তে কল করলেই এই অভিনেত্রীর সঙ্গে কথা বলা যাবে।

এ বিষয়ে এক ভিডিও বার্তায় নাদিয়া আহমেদ বলেন, দর্শকের সঙ্গে গল্প করার আড্ডা দেওয়ার দারুণ একটা সুযোগ করে দিয়েছে বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট। আজ ঠিক রাত ৮টায় আমি থাকছি বাংলালিংক স্টার জোন সার্ভিসে, থাকব শুধু দর্শকের সঙ্গে আড্ডা দিতে। আমি রেডি, আপনারা রেডি তো। আমি থাকব শুধু আপনাদের অপেক্ষায়।