দীপিকা-আনুশকার পথেই হাঁটছেন ক্যাটরিনা!

16 views

বিনোদন ডেস্ক :বলিউডের অভিনেত্রীদের মধ্যে একে অপরের সঙ্গে বেশ ভালই বন্ধুত্ব রয়েছে। তার তাই তো একজনের ভাল লাগার বিষয়টি অন্যজন বেশ তাড়াতাড়িই লুফে নেয়। যেমন নিয়েছেন আনুশকা শর্মারটা দীপিকা পাড়ুকোন।

ইতালিতে নিজের স্বপ্নের বিয়ে সেরেছেন আনুশকা শর্মা। আর সেখানেই নিজের ডেস্টিনেশন ওয়েডিং সেরেছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। তাই বলাই যায় আনুশকার পথেই হেঁটেছেন দীপিকা।

এবার সেই তালিকায় যুক্ত হতে যাচ্ছে আরেক জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনার নাম। তবে এখানে বিয়ে প্রসঙ্গে দীপিকা-আনুশকার পথে হাঁটছেন না ক্যাটরিনা বরং নিজের ক্যারিয়ার নিয়েই তাদের পথ ধরেছেন তিনি।

দীপিকা এবং আনুশকা দুজনেরই রয়েছে প্রোডাকশন হাইজ। আর এবার নিজের প্রোডাকশন হাউজ খুলতে চলেছেন ক্যাটরিনাও। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমনটাই জানালেন ক্যাট।

তিনি বলেন, আমার ব্যানারের ছবিগুলো হয়তো স্বল্প-দৈর্ঘ্যের এবং একটু অন্যরকম হবে কিন্তু ছবিগুলো সবার সঙ্গে দেখা সম্ভব। এছাড়া নিজের প্রোডাকশনেও অভিনয় করার কথাও ভাবছেন বলে জানান তিনি।

এদিকে, সালমান-ক্যাটরিনা অভিনীত ‘ভারত’ মুক্তি পেয়েছে ঈদের দিন। আর মুক্তির দিনই রেকর্ড ব্যবসা করেছে ছবিটি। ‘জিরো’ থেকে ‘ভারত’ সব ছবিতেই ক্যাটরিনার অভিনয়ের প্রশংসা করেছেন সকলেই।