নাট্যাঙ্গনে শীর্ষ অভিনেত্রী বৈশাখেও শীর্ষে মেহজাবিন

57 views

বার্তাবিডিবিনোদন ডেস্ক

 নাট্যাঙ্গনে শীর্ষ অভিনেত্রী মেহজাবিন চৌধুরীর। রূপে ও অভিনয়ে এরই মধ্যে অগুনিত দর্শক হৃদয় জয় করে নিয়েছেন এই লাক্স সুন্দরী।

অনবদ্য অভিনয়ের কারণেই গেল কয়েক বছরে যে কোন উৎসবে মেহজাবিনের অভিনীত নাটক গুলোই বেশি আলোচিত হয়েছে। শুধু উৎসবেই নয় দর্শকরা সারা বছর মুখিয়ে থাকেন তার নাটক দেখার জন্য। গেল ভালোবাসা দিবসেও মেহজাবিনের নাটকই ছিল সবচেয়ে বেশি আলোচনার। বর্তমানে পহেলা বৈশাখের নাটকের কাজ শেষে ঈদুল ফিতরের নাটকের অভিনয় নিয়ে ব্যস্ত রয়েছেন এই গ্ল্যামারকন্যা। হিসেব কষলে এবারের বৈশাখেও শীর্ষেই থাকবেন মেহজাবিন।

আজ পহেলা বৈশাখে টেলিভিশন চ্যানেলের পাশাপাশি অনলাইন মাধ্যমে প্রচারতি হবে মেহজাবিনের বেশ কয়েকটি নাটক। এর মধ্যে ত্রুুটিমুক্ত নাটকটি প্রচারিত হবে নাগরিক টিভিতে। মাহমুদুর রহমান হিমির নির্দেশনায় নাটকটিতে মেহজাবিনের বিপরীতে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব।

মেহজাবিন বলেন, দুঃসময়ে যাদের পাশে পাওয়া যায় তারাই সত্যিকার অর্থে মানুষ, সত্যিকার অর্থের বন্ধু। এই বিষয়টিকেই মূলত ত্রুটিমুক্ত নাটকে তুলে ধরা হয়েছে। এতে যেমন আবেগ আছে, আছে প্রেম ভালোবাসা। গল্পটা দর্শকদের ভালো লাগবে।

একই অভিনেতার সঙ্গে আরো বেশ কিছু নাটকে দেখা মিলবে মেহজাবিনকে। এরমধ্যে রয়েছে রাসেল আজমের গল্পে শাহনেওয়াজ সজীব পরিচালিত আমি প্রেমিক। নাটকের গল্পে বৃষ্টি চরিত্রে দেখা মিলবে তাকে। রোববার সন্ধ্যা ৭ টায় নাটকটি আরটিভি ড্রামা ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে। একইদিন এসএস মিউজিক ক্ল্যাবের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে অপূর্ব-মেহজাবিন জুটির আকেক নাটক প্রমিস। তানিন রহমানের গল্পে নাটকটি নির্মাণ করেছেন মাকসুদুর রহমান বিশাল।

এর বাহিরে আরেক জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর বিপরীতে বেশ কিছু নাটকে দেখা যাবে হালের এই লাস্যময়ীকে। পহেলা বৈশাখে বাংলাভিশনে প্রচারিত হবে তাদের অভিনীত নাটক নয়না। এটি নির্দেশনা দিয়েছে বড় ছেলে খ্যাত নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। এদিন কাজল আরেফিন অমি পরিচালিত টম অ্যান্ড জেরি নাটকে দেখা যাবে এ জুটিকে। এছাড়াও পহেলা বৈশাখের বেশ কিছু নাটকে দেখা যাবে মেহজাবিনকে।

অভিনয়ের পাশাপাশি স্টেজ শোতেও সবর এই অভিনেত্রী। কয়েকদিন আগে ইভান শাহরিয়ার সোহাগের কোরিওগ্রাফিতে  ফরিদপুরের রাজেন্দ্র কলেজে সাংস্কৃতিক অনুষ্ঠানে পারফর্ম করেছেন। এরপর তানজিল আলমের কোরিয়গ্রাফিতে আরো একটি স্টেজ শোতে অংশ নেন এই অভিনেত্রী। এছাড়াও দেশের প্রায় সব চ্যানেলে দিলারা জামানের সঙ্গে মেহজাবিনের একটি বিজ্ঞাপন নিয়মিত প্রচার হচ্ছে। এই বিজ্ঞাপনটিতে মেহজাবিনের গ্ল্যামরাস উপস্থিতি প্রতিনিয়তই দর্শককে মুগ্ধ করছে।