মায়ের কষ্টটা এখন বুঝতে পারি: পূর্ণিমা

64 views

বিনোদন প্রতিবেদক:

এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা আবারো সিনেমায় ফিরেছেন। কিছুদিন আগে থেকে দুটি সিনেমার শুটিং শুরু করেছেন। পাশাপাশি উপস্থাপনাও করছেন। এর আগে নাটকে অভিনয় করে সময় কাটিয়েছেন। এই অভিনেত্রী নিজেও একজন মা। তাই মায়ের কষ্টটা এখন ভালোভাবে বুঝতে পারেন।

আজ বিশ্ব মা দিবসে এই অভিনেত্রী বলেন, মায়ের গর্ভ থেকে জন্ম নেয়ায় আমি আজকের পূর্ণিমা। তাই মায়ের প্রতি অনেক শ্রদ্ধা, ভালোবাসা আর কৃতজ্ঞতা। মহান আল্লাহর কাছে দোয়া করি, তিনি যেন আমার মাকে সবসময় ভালো রাখেন, সুস্থ রাখেন।

তিনি বলেন, সেই মায়েরই মেয়ে আমি নিজেও একজন মা। তাই মায়ের কষ্টটা এখন ভালোভাবে বুঝতে পারি। মায়ের কোনো তুলনা হয় না। না জেনে না বুঝে মাকে অনেক কষ্ট দিয়েছি। কিন্তু আর কখনো মাকে কষ্ট দিতে চাই না। সবাই আমার মায়ের জন্য দোয়া করবেন। আর আমার বাবাকে যেন আল্লাহ বেহেস্তবাসী করেন সেই দোয়াও করবেন।

এদিকে, চলতি বছরের শুরুতেই ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামে দুটি ছবির শুটিং শুরু করেন এ অভিনেত্রী। ছবি দুটি পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। ছবি দুটিতে আমার সহশিল্পী হিসেবে আছেন ফেরদৌস আহমেদ ও আরিফিন শুভ। বর্তমানে শুটিং বন্ধ আছে। ঈদুল ফিতরের পর আবারো ছবি দুটির শুটিংয়ে অংশ নেবেন পূর্ণিমা।