ক্লিন ইমেজ এমন ওয়ার্ডের নেতাকর্মীদের গণভবনে ডাকা হ‌বে: কাদের

0

ডেস্ক নিউজ:আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যারা উন্নয়নের অংশীদার ক্লিন ইমেজ এমন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে নেতাদেরকে গণভবনে ডেকেছেন শেখ হাসিনা। ভবিষ্যতে ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মীদের ডাকা হ‌বে গণভবনে।

সোমবার আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ে জা‌তির পিতা বঙ্গবন্ধুর স্ব‌দেশ প্রত্যাবর্তন দিবস উপল‌ক্ষে কৃষ‌কের স্বাস্থ্য‌সেবা বিষয়ক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ইউনিয়নের প্রতিনিধিদের পর্যন্ত গণভবনে ডে‌কে‌ তাদের মতামত নি‌য়ে‌ছেন শেখ হাসিনা। ভবিষ্যতে গণভবনে ডাকা হ‌বে। আওয়ামী লীগ সরকারের উন্নয়ন নষ্ট করার জন্য একটি চক্র ষড়যন্ত্র করছে। যারাই ষড়যন্ত্র করছে তাদের প্রতিহত করার শক্তিশালী সংগঠন গড়ে তুলতে হবে।

সিটি কর্পোরেশন নির্বাচনে সরকার কোনো হস্তক্ষেপ করবে না জানিয়ে কাদের বলেন, এবারো নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হবে। সিটি কর্পোরেশন নির্বাচনে সরকার কোনো হস্তক্ষেপ করবে না। একটি দল নালিশ পা‌টি‌তে প‌রিণত হ‌য়ে‌ছে। তাদের নালিশ ছাড়া কোনো কাজ নেই। সি‌লে‌টের ব্যাপা‌রেও তারা অভি‌যোগ ক‌রে‌ছি‌লেন। কিন্তু সেখা‌নে তা‌দের প্রার্থীই জি‌তেছে।

তিনি বলেন, সরকার ও দল আলাদা ভাবে দেখ‌বেন। এই দু‌ইটা যেন এক না হয়। মূল কথা দল শক্তিশালী হলে সরকারও শক্তিশালী হবে।

অনুষ্ঠানে কৃষকলীগের সভাপতি সৌমির চন্দ্রা চন্দ্র বলেন, কৃষকলীগ কৃষকের স্বাস্থ্যসেবা নিশ্চিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে সেই সঙ্গে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছে, এক্ষেত্রে কৃষকের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষকবান্ধব,কৃষকের ভাগ্য উন্নয়নের কাজ করে যাচ্ছেন। তৃণমূলে কৃষকলীগকে বিস্তার করে কৃষকের জন্য আরো কাজ করতে হবে। কৃষকলীগ‌কে সব সময় কৃষকের স্বার্থ দেখতে হবে ।

কৃষকলীগের স্বাস্থ্য সেবা বিষয়ক আলোচনা সভায় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রো‌কেয়া সুলতানা, অধ্যাপক ডা. এম এ আজিজ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here