দেশকে গ্রেটার ফিউচার দেবে আওয়ামী লীগ-ওবায়দুল কাদের

90

নিজস্ব প্রতিবেদক:আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে একটি গ্রেটার ফিউচার উপহার দেবে তার দল।

রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের সভাপতি শেখ হাসিনার পক্ষে ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে গ্রেটার ফিউচার উপহার দেবে আওয়ামী লীগ। উন্নত এবং একটি সুখী সমৃদ্ধ বাংলাদেশ তথা বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণ করবে আওয়ামী লীগ। শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়ক ধরে আমরা এগিয়ে যাব। আসুন সবাই ঐক্যবদ্ধ হয়ে সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে লড়াই করি। বঙ্গবন্ধুর চির বিজয়ী আদর্শের পতাকা সমন্নুত রেখে এগিয়ে যাই, আমাদের দলকে আরো সুসংগঠিত ও শক্তিশালী করি।

বুধবার সকাল সাড়ে ১১টা থেকে কেন্দ্রীয় কার্যালয়ে উপস্থিত সুশীল সমাজের প্রতিনিধি ও কূটনীতিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। এরপর দুপুর সাড়ে ১২টার দিকে রাজনৈতিক দলের নেতাকর্মী এবং সর্বস্তরের জনসাধারণের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন ওবায়দুল কাদের।

ঈদ শুভেচ্ছা বিনিময়ে ওবায়দুল কাদেরের সঙ্গে ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য আমির হোসেন আমু, দলের সভাপতি মণ্ডলীর সদস্য ডা. আবদুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ এবং উপ-দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

শুভেচ্ছা বিনিময় শেষে অতিথিদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, সকাল থেকে অঝরে বৃষ্টি হচ্ছে। দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যেও আপনারা এসেছেন, এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলের পক্ষ থেকে আপনাদের আন্তরিকভাবে শুভেচ্ছা জানাচ্ছি।

তিনি বলেন, আপনারা জানেন, বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে এবারই স্বস্তিদায়ক ঈদযাত্রা সম্পন্ন হয়েছে। এবারের মতো এতো স্বস্তিতে মানুষ আগে কখনো ঘরে ফিরতে পারেনি। এবার উৎসব উদ্দীপনা নিয়ে শান্তিপূর্ণ পরিবেশে এবং নিরাপদে ঘরে ফিরেছে মানুষ। আমি আশা করি, বিশ্বাস করি, ঈদের পরও একইভাবে তারা কর্মস্থলে ফিরবেন।