মহেশপুরে বিএন’পির আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

86
শহিদুল ইসলাম, মহেশপুর : আন্দোলন ছাড়া দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও দেশনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা কখনো সম্ভব হবে না।
মহেশপুর উপজেলা ও পৌর বিএনপির সমস্ত লবিং-গ্রুপিং এর অবসান ঘটিয়ে নেতা-কর্মীরা মেহেদী হাসান রনির নেতৃত্বে ঐক্যবদ্ধ।
আন্দোলন ছাড়া দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি ও দেশনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা আদোও সম্ভব নয় এই আলোচনায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মহেশপুর উপজেলা ও পৌর শাখার উদ্যোগে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতাসহ মুক্তি কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল  অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে মহেশপুর প্রাথমিক শিক্ষক সমিতি ভবনে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
পৌর বিএনপির সাধারন সম্পাদক সাইফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক মোহাম্মদ মেহেদী হাসান রনি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি নেতা তরফদার মাহমুদ তৌফিক বিপু, উপজেলা বিএনপির সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান আবুল কাশেম সরদার, এ কে আজাদ, উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক মহিউদ্দীন মহি,  মান্দারবাড়ীয়া ইউনিয়ন বিএনপির সভাপতি এস এম হোসেন জগলুল পাশা, স্বরুপপুর ইউনিয়ন বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শামসুল হক, নেপা ইউনিয়ন বিএনপির সভাপতি মহিউদ্দীন,এসবিকে ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর রহিম, ফতেপুর ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক সেলিম রেজা,বাঁশবাড়ীয়া ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক এ্যাড. আব্বাস উদ্দিন, মান্দারবাড়ীয়া ইউনিয়নের সাধারন সম্পাদক মোমিনুর রহমান,যাদবপুর ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক, স্বরুপপুর ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক জুলফিকার আলী বিশ্বাস, সাবেক উপজেলা যুবদলের সভাপতি প্রভাষক আমিনুল ইসলাম বাবলু, সাধারন সম্পাদক খলিলুর রহমান, বিএনপি নেতা সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম, আমির হোসেন, পৌর যুবদলের আহবায়ক শামীম খান, উপজেলা স্বেবচ্ছাসেবকদলের আহবায়ক নাজিবুর রহমান, যুবদল নেতা মেহেদী মাসুদ, আব্দুল্লাহ আল ফারুক বাবু প্রমূখ।
আলোচনা সভায় প্রধান অতিথি মেহেদী হাসান রনি বলেন, এই অবৈধ সরকারের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে মাঠে নামতে হবে। দলে কোন বিভেদ রাখা যাবে না। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সহজে মুক্তি দেবে না এই অবৈধ সরকার। আন্দোলন ছাড়া দেশনেত্রীর মুক্তি ও দেশনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা সম্ভব হবে না। নেতারা বক্তব্যে বলেন, আমাদের ভিতরে যে ভেদাভেদ বা ভুল বোঝাবুঝি ছিল তার অবসান ঘটিয়ে এখন থেকে ঐক্যবদ্ধভাবে সমস্ত দলীয় কার্যক্রম পরিচালনা করবো।
এসময় বিএনপি ও বিএনপির অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটি পরিচালনা করেন সাবেক পৌর স্বেচ্ছাসেবকদলের সভাপতি সরোয়ার হোসেন।