হাসপাতালে‌ নানকের চিকিৎসার খোঁজখবর নেন কাদের

29

ডেস্ক নিউজ:আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানককে দেখেতে ল্যাবএইড হাসপাতালে‌ এসেছেন দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এ সময় ওবায়দুল কাদের নানকের চিকিৎসার খোঁজখবর নেন। পাশে কিছু সময় কাটিয়ে ডাক্তারদের সঙ্গে কথা বলেন।
জাহাঙ্গীর কবির নানকের একান্ত সহকারী মোহাম্মদ বিপ্লব এ তথ্য জানান।

সোমবার সকাল সাড়ে ১০ টায় হঠাৎ বুকে ব্যথা হলে তাকে রাজধানী ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। পরে বিভিন্ন পরীক্ষা-নিরিক্ষা করে তার হার্টে দুইটি ব্লক ধরা পড়ে। এক‌টি ব্লক ৯০ ভাগ অপর‌টি ৫০ ভাগ। তৎক্ষণাৎ ডাক্তারা রিং পরা‌নোর‌ সিদ্ধান্ত নেন। পরে হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার মাহবুবুর রহমান ও লুৎফর রহমানের তত্বাবধানে রিং বসানো হয়। তাকে ২৪ ঘণ্টা অবজারভেশনে সিসিইউতে-১ রাখা হয়েছে।

নানকের একান্ত সহকারী বলেন, তার অসুস্থতার খবর পেয়ে হাসপাতালে ছুটে এসেছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক, মাহাবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, মির্জা আজমসহ আত্মীয় স্বজন,কেন্দ্রীয় কমিটির সদস্য ফজিলাতুন্নেছা ইন্দিরা মিহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী, এছাড়া জাহাঙ্গীর কবির নানকে দেখার জন্য আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠ‌নের নেতাকর্মীরা হাসপাতা‌লে ভিড় জমান।

শেয়ার