চাঁপাইনবাবগঞ্জ শহরে মাদক বিক্রির অভিযোগে ৮ নারী সহ গ্রেপ্তার-১

43 views
মমিনুল ইসলাম মুন,স্টাফ রিপোর্টার রাজশাহী:
চাঁপাইনবাবগঞ্জ শহরে মাদক বিক্রির অভিযোগে ৮ নারীসহ ১১ জনকে ২৮৪ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার ভোররাত থেকে সকাল পর্যন্ত শহরের চিহ্নিত মাদকস্পট মৃধাপাড়া,শান্তিমোড়,রামকৃষ্টপুর এলাকায় পৃথক অভিযানে এদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলেন,ওই এলাকার মাসুদ রানার স্ত্রী সুইটি(২৩),সুজন আলীর স্ত্রী তানিয়া (২৭),আনসার আলীর স্ত্রী সোনিয়া(৩২),জালালউদ্দিনের স্ত্রী সুলতানা বেগম(৩৫),আব্দুস সামাদের স্ত্রী ডলি(৫০),মনিরুল ইসলাম মিন্টুর স্ত্রী পপি খাতুন(৩২),মৃত রবিউলের স্ত্রী মর্জিনা(৩৬),মৃত শাহ আলমের স্ত্রী সাদিয়া বেওয়া(৪০),মৃত এহসান ও চাঁনের ছেলে আনসার আলী(৩৮), শহরের শাহীবাগ এলাকার আলাউদ্দিনের ছেলে বকুল (৩৮) ও শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের ডেঙ্গাপাড়া গ্রামের নাইমুল ইসলামের ছেলে হাবিবুর রহমান হাবু(৩২)।
সদর থানার পরিদর্শক(অভিযান) ইদ্রিস আলী জানান, গ্রেপ্তারকৃতরা চিহ্নিত মাদক ব্যবসায়ী ও একাধিক মাদক মামলার আসামী। বারবার জামিনে বেরিয়ে এসে এরা আবারও মাদক ব্যবসায় লিপ্ত হয়। সোমবারের অভিযানের ব্যাপারে থানায় দু’টি পৃথক মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিকেলে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান পরিদর্শক ইদ্রিস।