চৌগাছা পাবলিক লাইব্রেরী উপজেলা চেয়ারম্যান মুস্তানিছুর রহমানকে ফুলেল শুভেচ্ছা দিলেন

131 views

 

স্টাফ রির্পোটার,যশোর: যশোরের চৌগাছা পাবলিক লাইব্রেরীর নেতৃবৃন্দ নবনির্বাচিত চৌগাছা উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ ড. এম মোস্তানিছুর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

জানাযায়,শুক্রবার ইফতার পূর্ব পাবলিক লাইব্রেরীর কার্যনির্বাহী কমিটির সভার শুরুতেই লাইব্রেরীর নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ ড. এম মোস্তানিছুর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানান লাইব্রেরীর নেতৃবৃন্দ।

এরপর লাইব্রেরীর বিভিন্ন এজেন্ডা নিয়ে পর্যায়ক্রমে আলোচনা করা হয়। এ অনুষ্ঠানে লাইব্রেরীর সভাপতি ও নির্বাহী কর্মকর্তা মারুফুল আলম, নবনির্বাচিক উপজেলা চেয়ারম্যান ড. এম মোস্তানিছুর রহমান এবং মুক্তিযোদ্ধা আব্দুস সালাম ক্লাবের উন্নয়ন ও বিভিন্ন সমস্যা উত্তোরনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।

লাইব্রেরীর আয়োজনে লাইব্রেরীর ভবনে অনুষ্ঠিত সভায় লাইব্রেরীর সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মারুফুল আলম সভাপতিত্ব করেন। এ সভায় উপস্থিত ছিলেন লাইব্রেরীর সহ-সভাপতি ও উপজেলা আওয়ামীলীগর সাবেক যুগ্ন সম্পাদক সিরাজুল ইসলাম,সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র সেলিম রেজা আওলিয়ার,সাধারন সম্পাদক আব্দুল জলিল,যুগ্ন সম্পাদক ও সাবে পৌর কাউন্সিলার কামাল আহাম্মদ,

সাংগঠনিক সম্পাদক খালেদুর রহমান টিটো,অর্থ সম্পাদক ও সাবেক উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক এস এম সাইফুর রহমান বাবুল,সাহিত্য সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রহিদুল ইসলাম খান, ক্রীড়া সম্পাদক ও সমাজ সেবা সম্পাদক এবং যশোর জেলা পরিষদের সদস্য দেওয়ান তৌহিদুর রহমান,নির্বাহী সদস্য ও মুক্তিযোদ্ধা ঐক্য পরিষদের সভাপতি আব্দুস সালাম,

নির্বাহী সদস্য সহকারী অধ্যাপক আবুল কালাম আজাদ, সহকারী অধ্যাপক ইয়াকুব আলী,সহকারী অধ্যাপক মোফাজ্জেল হোসেন,প্রভাষক অমেদুল ইসলাম, সরকারী ডিগ্রী কলেজের ক্রীড়া শিক্ষক ও নির্বাহী সদস্য লিটন ও মামুন কবির।