মণিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেলেন নয় প্রার্থী

10 views

স্টাফ রির্পোটার,যশোর:

চতুর্থ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে যশোরের মণিরামপুরে চূড়ান্তভাবে নির্বাচনী প্রচারণায় নেমেছেন নয়জন প্রার্থী।

বৃহস্পতিবার সকালে প্রার্থীরা তাদের কাঙ্খিত প্রতীক পান। জেলা নির্বাচন অফিসে প্রর্থীদের হাতে প্রতীক তুলে দেন রিটার্নিং কর্মকর্তা এডিসি (সার্বিক) হুসাইন শওকত। এ সময় সহকারী রিটার্নিং কর্মকর্তা ও মণিরামপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা সহিদুর রহমান উপস্থিত ছিলেন।

যারা প্রতীক পেলেন তারা হলেন- চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নাজমা খানম (নৌকা), বিদ্রোহী প্রার্থী বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আমজাদ হোসেন লাভলু (মোটরসাইকেল) ও হাবিবুর রহমান খান হাবিব (আনারস)।

ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে, উপজেলা যুবলীগের আহবায়ক উত্তম কুমার চক্রবর্তী বাচ্চু (তালা), সাবেক ছাত্রনেতা সন্দীপ কুমার ঘোষ (টিউবওয়েল), সাবেক ভাইস চেয়ারম্যান মিকাইল হোসেন (চশমা) ও হাসেম আলী (মাইক)।

এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুব মহিলা লীগ নেত্রী জলি আক্তার (কলস) ও রীতা পাড়ে (ফুটবল) প্রতীক পেয়েছেন।

চতুর্থ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে মণিরামপুরে তিনটি পদে ১২ জন প্রার্থী মনোনয়ন সংগ্রহ করেন। তাদের মধ্যে চেয়ারম্যান পদে ইসলামী আন্দোলনের প্রার্থী কাজী সাব্বির ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে আছমাতুন্নাহারের মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা। আর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আলাউদ্দীন তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।