মহেশপুরে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

20 views

 

” শহিদুল ইসলাম,মহেশপুর ঝিনাইদাহ)থেকে ”

ঝিনাইদহের মহেশপুর উপজেলার যুগিহুদা-ভালাইপুর গ্রামের লিচু গাছে ঝুলন্ত অবস্থায় সেলিনা খাতুন (২৩) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার বিকালে পুলিশ লাশটি উদ্ধার করে।

জানা গেছে বিকালের দিকে যুগিহুদা গ্রামের ভালাইপুর পাড়ার মাঠে কৃষকরা কাজ করতে গিয়ে লিচু বাগানের একটি গাছে ঝুলন্ত অবস্থায় এক নারীর লাশ দেখতে পেয়ে গ্রামবাসী পুলিশকে খবর দেয়। নিহত সেলিনা খাতুন যুগিহুদা গ্রামের বেলবাগান পাড়ার আজিজুলের স্ত্রী। জানা গেছে গত এক বছর আগে তাদের বিয়ে হয়। তার বাবার বাড়ি উপজেলার নাটিমা ইউপির হাবাসপুর গ্রামে।

গৃহবধূর মামা উজ্জল হোসেন জানান গত মঙ্গলবার পারিবারিক কলহের কারণে তার স্বামী আজিজুল রহমান বিষ পান করে মহেশপুর হাসপাতালে ভর্তি হয়। সে সময় আমার ভাগনি সেলিনাকে হাসপাতালে রেখে আসি। পরে সকাল ৬টার পর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। বিকালে আমরা জানতে পারি একটি লাশ যুগিহুদা গ্রামের ভালাইপুর মাঠে লিচু বাগানে গিয়ে দেখতে পায় আমার ভাগনির লাশ লিচু গাছে ঝুলছে।

মহেশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশেদুল আলম জানান গলায় ফাঁস লাগিয়ে একজন আত্মহত্যা করার খবর পেয়েছি। তার লাশ উদ্ধার করার পর ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।