শৈলকুপা প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন লিটন সভাপতি ও শিহাব সম্পাদক নির্বাচিত

36 views

মনিরুজ্জামান সুমন, ঝিনাইদহ থেকে: ঝিনাইদহের শৈলকুপা প্রেসক্লাবে বার্ষিক নির্বাচন ২০১৯ সম্পন্ন হয়েছে। ১৯৭৩ সালে উপজেলা পর্যায়ে দেশের প্রথম প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী এ প্রেসক্লাবে রোববার উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। প্রিজাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন শৈলকুপা সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মহিদুল ইসলাম।
নির্বাচনে সভাপতি পদে ডাকুয়া পত্রিকার সম্পাদক শামীম বিন সাত্তার ও পূর্বাঞ্চল পত্রিকার প্রতিনিধি মাসুদুজ্জামান লিটনের মধ্যে প্রতিদ্বন্দ্বীতা হয়। এছাড়াও সাধারণ সম্পাদক পদে দৈনিক ইনকিলাব পত্রিকার প্রতিনিধি শিহাব মল্লিক ও ব্রেকিংনিউজের প্রতিনিধি তৌহিদুজ্জামান তন্ময় প্রতিদ্বন্দ্বীতা করেন।
সংগঠনটির বর্তমান ভোটার সংখ্যা ১৯ জন। এর মধ্যে ৮ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয় মাসুদুজ্জামান লিটন ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শামীম বিন সাত্তার পেয়েছে ৭ ভোট। সাধারণ সম্পাদক পদে ১৪ ভোট পেয়ে নির্বাচিত হয় শিহাব মল্লিক ও তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী তৌহিদুজ্জামান তন্ময় পেয়েছে ১ ভোট।
এছাড়াও সহ-সভাপতি পদে দৈনিক গ্রামের কাগজ প্রতিনিধি মাহমুদুল হাসান মুসা, যুগ্ম সম্পাদক পদে দৈনিক সোনালী খবর প্রত্রিনিধি শেখ মোঃ আব্দুল মান্নান, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক ভোরের কাগজ ও ৭১ টিভি প্রতিনিধি মনিরুজ্জামান সুমন, অর্থ সম্পাদক পদে দৈনিক নওয়াপাড়া প্রতিনিধি আবিদুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে দৈনিক আজকালের খবর প্রতিনিধি এইচ,এম ইমরান, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দৈনিক প্রজন্মের ভাবনা প্রতিনিধি তুহিন জোয়ার্দার, নির্বাহী সদস্য পদে দৈনিক সমকাল প্রতিনিধি তাজনুর রহমান ডাবলু, দৈনিক ঢাকার ডাক প্রতিনিধি এ,এস,এম আলীমুজ্জামান ও দৈনিক সমাজের কথা প্রতিনিধি মাসুদুর রহমান বিজয়ী হয়েছেন। সাধারণ সদস্য তালিকায় রয়েছেন, দৈনিক দিনকাল প্রতিনিধি শাহিন আক্তার পলাশ, দৈনিক নয়া দিগন্ত পত্রিকার প্রতিনিধি মফিজুল ইসলাম, টি টিচার পত্রিকার প্রতিনিধি শাহিদুজ্জামান বিপুল, দৈনিক সময়ের দিগন্ত পত্রিকার রাজিব মাহমুদ টিপু, সময়ের কণ্ঠস্বর প্রতিনিধি আরাফাতুজ্জামান ও গণজাগরণ পত্রিকার প্রতিনিধি আব্দুল জাব্বার। নির্বাচিত এ কমিটিকে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও সুধী মহল অভিনন্দন জানিয়েছে।