ঝিকরগাছায় গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণের আওতায় ২৬ লক্ষ টাকার চেক বিতরণ

12

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা প্রতিনিধি : যশোরের ঝিকরগাছায় ২০১৯-২০ অর্থবছরের গ্রামীণ অবকাঠামো রক্ষাণাবেক্ষণ (টি.আর) কর্মসূচির আওতায় প্রথম পর্যায়ে ২৬ লক্ষ টাকার চেক বিতরণ করেন যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল অবসরপ্রাপ্ত অধ্যাপক ডাক্তার মোঃ নাসির উদ্দিন। অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রীর দূর্ণীতি বিরোধী অভিযানে আমি তার পাশে আছি।

কোথাও কোন স্থানে কোন প্রকার দূণীতি হলে দূণীতির বিরুদ্ধে পদক্ষেপ নিতে আমি পিছুপা হবো না। ২০১৯-২০ অর্থবছরের গ্রামীণ অবকাঠামো রক্ষাণাবেক্ষণ (টি.আর) কর্মসূচির আওতায় থাকা সকল মসজিদ, মন্দির ও শিক্ষা প্রতিষ্ঠানের কাগজপত্র জমা দেয়ার সময় কোন প্রকার অর্থের বিনিময় হলে তাদের বিরুদ্ধে আইনানুগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বৃহস্পতিবার সকাল ১০টার সময় উপজেলা পরিষদের ভিডিও কনফারেন্স রুমে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার সাধন কুমার বিশ্বাসের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার শুভাগত বিশ্বাসের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: মনিরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা,

উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, সাবেক জেলা আওয়ামীলীগের সদস্য ও পানিসারা ইউপি চেয়ারম্যান নওশের আলী, সাবেক জেলা আওয়ামীলীগের সদস্য শাহিন সর্দার, ঝিকরগাছা সরকারি এমএল মডেল হাই স্কুলের প্রধান মো: মোস্তাফিজুর রহমান আজাদ প্রমুখ। অনুষ্ঠান পরিশেষে বিভিন্ন বিদ্যালয় ও সংগঠনে ক্রীড়া সামগ্রী বিতরণ করেন যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল অবসরপ্রাপ্ত অধ্যাপক ডাক্তার মোঃ নাসির উদ্দিন।

শেয়ার