ঝিকরগাছা থানার মধ্যে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রম

48

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের ঝিকরগাছা থানা পুলিশের বাস্তবায়নে ‘আসুন নিজে বাঁচি, দেশকে বাাঁচাই ও সবাই মিলে ডেঙ্গু প্রতিরোধ করি, নিরাপদ আবাস গড়ি’ এই স্লোগানের মধ্যদিয়ে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রম শুরু করা হয়েছে। পৌরসভার প্রায় ৩০জন পরিচ্ছন্নকর্মীদের দিয়ে সারাদিন ব্যাপী এই কার্যক্রম পরিচালনা এবং এলাকাবাসীকে সচেতন করা জন্য একটি র‌্যালী করা হয়।

শনিবার সকালের এই কার্যক্রমটি ছিলো থানার মধ্যে পরিস্কার পরিচ্ছন্ন ও এলাকাবাসীকে সচেতন করে তোলার জন্য থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাকের এই পদক্ষেপকে স্বাগত জানিয়ে থানার মধ্যে উপস্থিত হন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম।

তার সফর সঙ্গী ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা। এসময় উপস্থিত ছিলেন থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক, সেকেন্ড অফিসার এসআই নজরুল ইসলাম, এসআই তোবারেক আলী, এএসআই জমির আলী, আব্দুল মতিন, ওলিয়ার রহমান, মাসুদ রানা, জেলা যুবলীগের সহ সভাপতি আজাহার আলী, উপজেলা যুবলীগ সদস্য রফিকুল ইসলাম বাপ্পি, শামিম রেজা, জাফিরুল হক, এনামুল হাবিব জগলু, উপজেলা ছাত্রলীগের সভাপতি এহসান হাবিব শিপলু, সাধারণ সম্পাদক কামাল হোসেন, স্থানীয় সংবাদকর্মী, থানার অন্যান্য পুলিশ সদস্যসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।