নওগাঁয় গণপ্রকৌশলী দিবস ও আইডিইবির ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

9

মামুন পারভেজ হিরা, নওগাঁ প্রতিনিধি : “লার্নিং বাই ডুয়িং হোক শিক্ষার ভিত্তি” এই প্রতিপাদ্য নিয়ে জাতীয় ও আইডিইবির পতাকা উত্তোলন, ফেষ্টুন উড়ানো, বর্নাঢ্য র‌্যালী ও আলোচনা সভার মধ্যে দিয়ে নওগাঁয় গণপ্রকৌশলী দিবস ও আইডিইবির ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ হারুন অর-রশীদ।

ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স বাংলাদেশ জেলা শাখার আয়োজনে শুক্রবার সকালে শহরের মুক্তির মোড় কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে এ উপলক্ষে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়।

পরে সেখানে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স বাংলাদেশ জেলা শাখার সভাপতি এ,কেএম নাজমুল আলমের সভাপতিত্বে সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি) কামরুজ্জামান, ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স বাংলাদেশ জেলা শাখার সহ-সভাপতি আবুল কালঅম আজাদ, সাধারন সম্পাদক ফেরাউল ইসলাম যুগ্না সম্পাদক মোনোয়ার হোসেন, অর্থ সম্পাদক নিজামুল হকসহ প্রমুখ। এসময় বিভিন্ন ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স অফিসার ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।

পরে সেখানে এক নৃত্য পরিবেশিত হয়।

শেয়ার