নওগাঁ বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্বেলন অনুষ্ঠিত

17

 

মামুন পারভেজ হিরা, নওগাঁ প্রতিনিধি : নওগাঁ সদর উপজেলার বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্বেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার দুপুর ২টায় ধামকুড়ি সরকারী প্রাথমিক স্কুল মাঠে বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্বেলন অনুষ্ঠিত হয়। বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হারুন আল রশিদ এর সভাপতিত্বে সম্বেলন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য বলেন- সারা দেশের মত নওগাঁ জেলা , উপজেলা, ইউনিয়ন সহ আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনকে ঢেলে সাজানোর প্রক্রিয়া চলছে। তারই ধারাবাহিকতায় আজ বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্বেলন হচ্ছে। তিনি বাংলাদেশ আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনকে মিলিতভাবে কাজ করার আহ্বান জানান এবং বলেন হাইব্রীড বা অনুপ্রবেশকারী, ভিজিএফ ভিজিডি কাড দিয়ে টাকা নেয় এমন কারো স্থান আওয়ামীলীগে হবে না। উক্ত সম্বেলনের উদ্ভোধন করেন নওগাঁ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাহাবুবুল হক কমল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নওগাঁ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নির্মল কৃঞ সাহা। এ সময় অন্যান্যদের মধ্যে সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জালাল হোসেন, নওগাঁ জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মেহেদী হাসান নয়ন, নওগাঁ জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর বিষয়ক সম্পাদক আব্দুল লতিফ বকুল সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

এ রির্পোট লেখা পর্যন্ত সম্বেলনের কার্যক্রম চলছিল।

শেয়ার