পুঠিয়ার ঝলমলিয়ায় সারের দোকানে হামলা

429

পুঠিয়া প্রতিনিধি : পুঠিয়ার ঝলমলিয়ায় সারের দোকানে হামলা চালিয়ে দোকানের মালিক আব্দুল গফুর (৩৮) নামের এক দোকানের মারধোরের অভিযোগ উঠেছে। এসময় দোকানে ভাংচুর করা হয়েছে। বুধবার বিকাল সোয় ৪টার সময়ে উপজেলার ঝলমলিয়া বাজারের কৃষি ট্রেডার্সে এ ঘটনাটি ঘটেছে। আব্দুল গফুর উপজেলার জিউপাড়া ইউনিয়নের পূর্ব জিউপাড়া গ্রামের আলহাজ্ব আব্দুল আজিজের ছেলে।

দোকানে মালিক আব্দুল গফুর জানান, একই এলাকার পশ্চিম জিউপাড়া গ্রামের মোহাম্মদ শাহর ছেলে মাহাবুব শাহ তার দোকান থেকে সাড়ে ৪ লক্ষ টাকার সার ও কিটনাশক ধার নেয়। পরে সে টাকা পরিশোধে জন্য তাকে তাগাদা দিলে মাহাবুব শাহ তাকে একটি চেক দেয়।

সেই চেকে ব্যাংকে টাকা না থাকায় আব্দুল গফুর আদালতে চেক জালিয়াতির একটি মামলা দায়ের করেন। বুধবার আদালতের মাধ্যমে মাহাবুব শাহ জামিন পেয়ে সে ও তার ভাই মাসুদ শাহ মিলে আব্দুল গফুরের দোকানে হামলা চালিয়ে দেকানটি ভাংচুর করে এবং দোকানে থাকা আব্দুল গফুরকে মারধোর করে আহত করে। পরে আব্দুল গফুরকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এব্যাপারে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার