পুঠিয়া সাংবাদিক সমাজের রেজাউল সভাপতি রেজা সাধারণ সম্পদক

244

পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়া সাংবাদিক সমাজের কার্যনির্বাহী কমিটি গঠন উপলক্ষে সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুর উপজেলার তাজ কমিউনিটি এন্ড চাইনিজ রেস্টেুরেন্টে সাংবাদিক সমাজের আহবায়ক শেখ রেজাউল ইসলামের সভাপতিত্বে এবং যুগ্ন-আহবায়ক কে এম রেজার সঞ্চালনায় আলোচনা সভায় সকল সদস্যের সর্বম্মতি ক্রমে আগামী তিন বছরের জন্য কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কার্যনির্বাহী কমিটিতে সাংবাদিক সমাজের আহবায় দৈনিক ইনকিলাবের পুঠিয়া উপজেলা সংবাদাতা শেখ রেজাউল ইসালম লিটনকে সভাপতি, দৈনিক যুগান্তরের পুঠিয়া প্রতিনিধি কে এম রেজাকে সাধারণ সম্পাদক, দৈনিক সানশাইনের পুঠিয়া প্রতিনিধি মেহেদী হাসানকে সহ-সভাপতি, দৈনিক মানব কন্ঠের পুঠিয়া প্রতিনিধি সাজেদুর রহমান জাহিদকে সহ-সভাপতি, দৈনিক সোনার দেশের বিশেষ প্রতিনিধি তারেক মাহামুদকে যুগ্ন-সম্পাদক, দৈনিক প্রতিদিনের সংবাদের পুঠিয়া প্রতিনিধি মরিুজ্জামানকে সাংগঠনিক সম্পাদক, দৈনিক ভোরের বার্তা পুঠিয়া প্রতিনিধি হাসানুল ইসলাম সেন্টুকে দপ্তর সম্পাদক ও দৈনিক ভোরের ডাকের পুঠিয়া প্রতিনিধি মফিজুল ইসলাম ডলারকে কোষাধক্ষ্য করে নয় সদস্যের কমিটি গঠন করা হয়।

এছাড়াও কমিটির নির্বাহী সদস্য হিসেবে রয়েছেন, দৈনিক প্রতিদিনের সংবাদের বিশেষ প্রতিনিধি এ এইচ এম তরিকুল ইসলাম, দৈনিক আজকের বসুন্ধরার পুঠিয়া প্রতিনিধি এস এম শাসুজ্জোহা, দৈনিক অধিকারের পুঠিয়া প্রতিনিধি মাহাফুজুর রহমান তুহিন ও দৈনিক আমাদের সময়ের পুঠিয়া প্রতিনিধি ইউনুস আহম্মেদ শিশির। সদস্য হিসেবে রয়েছেন, দৈনিক গণধ্বনির এস এম আব্দুর রহমান, দৈনিক নব বাণীর পুঠিয়া প্রতিনিধি মাজিদুর রহমান (মাজদার) ও রাজশাহী সময় ২৪ ডট কমের পুঠিয়া প্রতিনিধি মারসিফুল ইসলাম (সুইট)।

শেয়ার