বঙ্গবন্ধু শিক্ষা গবেষণা পরিষদের জেলা সম্মেলন ও শোকাবহ আগস্টের আলোচনাসভা অনুষ্ঠিত

41

মামুন পারভেজ হিরা, নওগাঁ : বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষনা পরিষদের নওগাঁ জেলা সম্মেলন এবং শোকাবহ আগস্টের আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। নওগাঁ কে,ডি সরকারী উচ্চ বিদ্যালায় মিলনায়তনে শুক্রবার বিকেলে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষনা পরিষদ নওগাঁ জেলা কমিটির আয়োজিত সম্মেলন ও আলোচনায় সভায় সভাপতিত্ব করেন অধ্যাপক মোঃ দেলোয়ার হোসেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষনা পরিষদ এর কেন্দ্রিয় কমিটির সাধারন সম্পাদক আধ্যাপক সিরাজুল হক আলো। প্রধান আলোচক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কেন্দ্রিয় কমিটির তথ্য ও গবেষনা সম্পাদক মু, মাহফুজ বিশ্বাস। আলোচনায় আংশগ্রহন করেন আবর্তন সম্পাদক অধ্যক্ষ (অবঃ) প্রফেসর শরিফুল ইসলাম খাঁন, বিশিষ্ট কবি ও নওগাঁ ইতিহাস গবেষক আতাউল হক সিদ্দিকী, ড. শামসুল আলম, নওগাঁ জেলা প্রেস ক্লাবের সভাপতি নবির উদ্দিন, নওগাঁ জেলা মহিলা আ’লীগের সভাপতি পারভীন আখতার প্রমূখ।

অনুষ্ঠানের ২য় পর্বে সন্ধ্যা ৭টায় মোঃ গোলাম সারোয়ারকে সভাপতি, মোঃ আব্দুল মান্নানকে সাধারন সম্পাদক ও মোঃ হাসমত আলীকে যুগ্ম সম্পাদক করে ৫০ সদস্য বিশিষ্ট নবনির্বাচিত জেলা কমিটির নাম ঘোষনা করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন মোঃ হাসমত আলী।