নওগাঁয় নবাগত পুলিশ সুপাারের সাথে সাংবাদিকদের মতবিনিময়সভা

0
90

মামুন পারভেজ হিরা,নওগাঁ ঃ নওগাঁয় সদ্য যোগদানকৃত পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া জেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। বৃধবার বেলা ১১টায় পুলিশ সুপারের মিলনায়তনে এই মতবিনিময়সভার আয়োজন করা হয়।
নওগাঁ জেলাকে মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত, জঙ্গিবাদমুক্তসহ সকল অসামাজিক কর্মকর্মকান্ডমুক্ত সাধারন মানুষের বসবাসযোগ্য একটি জেলা হিসেবে প্রতিষ্ঠা করার আগ্রহ প্রকাশ করে এ ক্ষেত্রে তিনি সাংবাদিকদের সহযোগিতা প্রত্যাশা করেছেন। তিনি সাংবাদিকদের সহকর্মী হিসেবে উল্লেখ করে বলেন এখন থেকে নওগাঁ জেলা আমার নিজের জেলা নিজের পরিবার। দেশের মধ্যে শান্তিপ্রিয় এই জেলাকে আরও ভালো কিভাবে রাখা যায় সে ব্যপারে সাংবাদিক পুলিশ এক সাথে কাজ করতে হবে।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আকতার, অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায়. অতিরিক্ত পুলিশ সুপার ফারাজানা হোসেন উপস্থিত ছিলেন।
নওগাঁ বিভিন্ন সমস্যারা আলোকে এবং সেক্ষেত্রে সর্বাত্মক সহযোগিাত প্রদানের প্রত্যাশা ব্যক্ত করে সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রেসক্লাবের সভাপতি নবির উদ্দিন, সাধারন সম্পাদক নাছিুমল হক বুলবুল, সাবেক সভাপতি এ্যাড. শেখ আনোয়ার হোসেন, এমদাদুল হক সুমন, সাবেক সাধারন সম্পাদক শফিকুল ইসলাম, সাবেক সাধারন সম্পাদক মীর মোশারফ হোসেন জুয়েল, এস এম রাইহান আলম, শফিক ছোটন, হারুন-অর-চৌধুরী রানা, খন্দকার আব্দুর রউফ পাভেল, মোফাজ্জল হোসেন, মাহমুদুননবী বেলাল প্রমুখ।

নওগাঁয় ওমেরা এলপিজি গ্যাসের রিটেইলার সম্মেলন

মামুন পারভেজ হিরা,নওগাঁ ঃ ওমেরার সাথে, আগামীর পথে এই শ্লোগান নিয়ে নওগাঁয় ওমেরা এলপিজি গ্যাসের রিটেইলার সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নওগাঁয় ওমেরা এলপিজির একমাত্র পরিবেশক মেসার্স দেওয়ান ফিলিং ষ্টেশনের স্বত্ত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী দেওয়ান জোবায়ের আহমেদ। প্রধান অতিথি ছিলেন ওমেরা পেট্রোলিয়াম লিমিটেডের সহকারী ব্যবস্থাপক মো: সবুজ হোসেন। বুধবার সকালে শহরের আয়োজন রেষ্টুরেন্ট মিলনায়তনে অনুষ্ঠানের আয়োজন ছিলো। বিশেষ অতিথি হিসেবে এন.আর.বি ব্যাংক লিমিটেডের নওগাঁ শাখার ব্যবস্থাপক শ্যামল কুমার বর্মন, ওমেরা পেট্রোলিয়াম লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ রহাফিজুল মনির প্রমুখ বক্তব্য রাখেন।
সম্মেলনে গ্যাস সিলিন্ডার সংরক্ষন, বিপনন ও দূর্ঘটনায় করনীয় কলাকৌশল তুলে ধরা হয়।
আয়োজকরা জানান, ওমেরা মানেই সবসময় নতুন সিলিন্ডার, চলে বেশী, সাশ্রয়ী বেশী, ইউরোপিয়ান ষ্টান্ডার্ডে প্রস্তুতকৃত এবং বাংলাদেশে ৪টি অত্যাধুনিক স্পানের মাধ্যমে পরিবেশন করা হয়। আয়োজন ছিলো প্রীতিভোজ সাংষ্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here