আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ আদমদীঘিতে আমিনুল হত্যা মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় নিহতের বোন আফরোজা বেগম বাদি হয়ে আওয়ামীলীগ নেতাসহ ৩৭ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরোও ১০জনের বিরুদ্ধে আদমদীঘি থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

এর পর পুলিশ বৃহস্পতিবার রাতে ৩ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো আদমদীঘির লক্ষীপুর গ্রামের আযুব আলীর ছেলেইসলাম কবিরাজ(৪৫)তার ভাই আবু বক্কর সিদ্দিীক,(৫৬)ও আফজাল হোসেনের ছেলে ওয়াহেদ আলী ওরফে ছেদ্দা (৪২)। এহত্যা ঘটনার পর থেকে উল্লেখিত গ্রামে পুরুষ শুন্য হয়ে পরেছে।

উল্লেখ্য আদমদীঘির নসরতপুর ইউপির লক্ষীপুর গ্রামে শাহিন হোসেন ও তহিদুল ইসলাম বনাম সেজদা ও আমিনুল ইসলাম নামের দুটি গ্রুপ রয়েছে। তাদের মধ্যে মসজিদের টাকা, গভীর নলকুপ মালিকানা ও গ্রামের আধিপত্য বিস্তার নিয়ে প্রায় ২০ বছর যাবত বিরোধ, মারধর ও মামলা পাল্টা মামলা ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে আসছে। বুধবার দিবাগত রাতে আমিনুল ইসলামকে (৪০)কে পতিপক্ষরা ক্লাব ঘরে সালিশ বৈঠকের কথা বলে মুঠোফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে আসে।

এরপর টাকা ভাগবাটোয়ারা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে আমিনুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।
সে লক্ষীপর গ্রমের বীর মুক্তিযোদ্ধা আবুর কাশেমের ছেলে ্।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *