আদমদিঘী ) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে হেলমেট  বাহিনী আব্দুর রশিদ (৬০) নামের এক মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা করে পালানোর সময় জনতা দুটি মোটরসাইকেলসহ হেলমেট বাহিনীর দুই সদস্যকে আটক করে আদমদীঘি থানা পুলিশে সোপর্দ করেছে।
গ্রেফতারকৃতরা হলো, নওগাঁ জেলার আত্রাই উপজেলার বড়োনায় গ্রামের আব্দুর রহমান মন্ডলের ছেলে হাফিজ মন্ডল (৪৫) ও পার নওগাঁর ফারুক হোসেনের ছেলে শাহানুর হোসেন (২১)। পরে রক্তাক্ত জখম অবস্থায় মৎস্য ব্যবসায়ী রশিদকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
জানাযায়, শনিবার  বিকেল সাড়ে ৪টায় উপজেলার বাহাদুরপুর গ্রামের মূত কছির উদ্দীনের ছেলে মৎস্য ব্যবসায়ী আব্দুর রশিদ বাড়ির পাশে পুকুরে মাছ চাষের কাজ করছিল এসময় ৬-৭ জনের একদল হেলমেট  পড়া দূর্বৃত্ত  ৩-৪ টি মোটরসাইকেল যোগে ঘটনাস্থলে উপস্থিত হয়ে  আব্দুর রশিদকে ধালালো ছোঁরা দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করে তাকে ফেলে রেখে  দ্রুত পালানোর সময়  বিহি গ্রাম বাজারে  স্থানীয় জনতা একটি পালসার মোট রসাই কেলসহ দুই জনকে আটক করে।
এসময় দুর্বৃত্তরা অপর আরোও একটি পালসার মোটর সাইকেলসহ ধারালো ছুরি ফেলে রেখে পালিয়ে যায়।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম গ্রেফ তার বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের  প্রাথমি ক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। #

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *