মোঃ হাবিব ওসমান ঝিনাইদহ প্রতিনিধিঃ
কালীগঞ্জ উপজেলা আইনশৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে পরিষদের কনফারেন্স রুমে উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহানের সভাপতিত্বে সভাতে উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গির সিদ্দিকী ঠান্ডু, কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আব্দুর রহিম মোল্ল্যা, কালীগঞ্জ উপজেলা পরিষদের  ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা  কর্মকর্তা আলমগীর হোসেন।
সভাতে বক্তাগন মাহে রমজানে ঈদ ও আগাম জাতীয় নির্বাচনকে সামনে রেখে উপজেলায় সরকারী ও বিরোধী দলের রাজনৈতিক কর্মকান্ড নিয়ে আইনশৃংখলার অবননির শংকা প্রকাশ করেন। তারা উপজেলার বারবাজার হাট ইজারা নিয়ে দুটি পক্ষের মধ্যে অপৃতিকর ঘটনা ঘটতে পারে বলেও অভিমত পোষন করেন। তাই আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আগে থেকেই পুলিশ প্রশাসনকে জরুরী পদক্ষেপ গ্রহনের আহব্বান জানান।
এছাড়াও শহরে চুরি ছিনতাই রোধসহ বাজার ও মহাসড়কে যানজটে জনদূর্ভোগ কমাতে কালীগঞ্জ ও বারবাজার হাইওয়ে থানার পুলিশকে পদক্ষেপ নেওয়ার কথা বলা হয় ।
সভাতে আরো বক্তব্য রাখেন, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ্বাস, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, ইউ পি চেয়ারম্যান ওহিদুজ্জামান অদু, মহিদুল ইসলাম মন্টু, আলী হোসেন অপু, নাছির চৌধুরী, আবুল কালাম আজাদ ও আলাউদ্দিন আল আজাদ, রাজু আহম্মেদ রনি লস্কর ও আজিজুল ইসলাম খাঁ প্রমুখ।
এছাড়াও সভাতে গনমাধ্যমকর্মী শাহাজান আলী বিপাশ. নয়ন খন্দকার, এনামুল হক ও উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকতাগর্ন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *