পরেশ দেবনাথ, কেশবপুর, যশোর:
যশোরের কেশবপুরে সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্রসহ তিনজন নিহত হয়েছে। সোমবার (১ মে) রাত সাড়ে সাতটার দিকে যশোর-চুকনগর মহাসড়কের কেশবপুর বুজতলা নামক স্থানে মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তিন জন নিহত হয়েছেন।
তারা হলেন, খুলনা জেলার ডুমুরিয়া থানাধীন মাগুরাঘোনা ইউনিয়নের ১৮ মাইল বাজারের ব্যবসায়ী বেতাগ্রাম গ্রামের মান্নান জোয়ার্দারের ছেলে জাহাঙ্গীর আলম জোয়ার্দার (৪০) ও জাহাঙ্গীর আলম জোয়ারদারের বড় ছেলে মোস্তাকিম ওরফে মোস্তাক জোয়ার্দার (১৭), অরপজন হলেন, হোগলডাঙ্গা গ্রামের সাত্তার মোলঙ্গীর ছেলে মোস্তফা কামাল ( ২২)। কেশবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা লাশ উদ্ধার করে কেশবপুর হাসপাতালে নিয়ে যান। কোন পক্ষের অভিযোগ না থাকায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।
কেশবপুর উপজেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি সদস্য গৌতম রায় প্রাথমিক পর্যায়ে জানান, একটি ট্রাককে অতিক্রম করতে গিয়ে মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয় এবং আর এক জনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়। খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন নিহতদের স্বজনেরা।
তাদের আহাজারিতেতে এ সময় হাসপাতাল এলাকায় এক হৃদয়বিদারক অবস্থার সৃষ্টি হয়। একই গ্রামের তিনজনের মৃত্যুর সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *