পরেশ দেবনাথ, কেশবপুর, যশোর:খেলাঘর কেশবপুর উপজেলা শাখার আয়োজনে আলোচনা সভা, বৃক্ষ বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২ মে) সন্ধ্যায় খেলাঘর  আসরের গৌরব দীপ্ত পথ চলার ৭১ বছর পূর্তি প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে  কেশবপুর  প্রেসক্লাব হলরুমে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত পরিবেশন করে কাব্য চক্রবর্তী ও অনুষ্ঠানের সকলেই।
কেশবপুর খেলাঘর আসরের সভাপতি আব্দুল মজিদ বড়ভায়ের সভাপতিত্বে এবং সাংস্কৃতিক সংগঠক মাসুদা বেগমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেশবপুর পৌর মেয়র রফিকুল ইসলাম মোড়ল।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপদেষ্টা মন্ডলী সদস্য রনজিৎ দাস, ওয়ার্ড সভাপতি ও কেশবপুর খেলাঘর আসরের সাধারণ সম্পাদক সৈয়দ আকমল আলী, পাঁজিয়া সমাজ কল্যাণ সংস্থার পরিচালক ও পুরবী খেলাঘর আসরের সভাপতি বাবুরালী গোলদার, শফিক আহম্মেদ, কবি পার্থ সারথি রায়, কেশবপুর খেলাঘর আসরের সহ-সাধারণ সম্পাদক রবিউল আলম প্রমূখ।
সাংস্কৃতি অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন, কেশবপুর প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক গ্রামের কাগজের সিনিয়র সাংবাদিক মোতাহার হোসাইন, আরাফাত হোসেন, শহীদুল্লাহ প্রমূখ। সংগীতে অংশগ্রহণ করে কাব্য চক্রবর্তী, রিনা, পূজা দেবনাথ, বৃষ্টি সাহা প্রমূখ।
অনুষ্ঠান শেষে শিল্পীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *