মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর কলেজের সামনে ব্যাটারিচালিত ভ্যানের সাথে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই শিশুসহ মোট তিন জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৫ জন।
বৃহস্পতিবার (৪ মে-২৩) সকাল সাড়ে ১১টার দিকে কালীগঞ্জ-মহেশপুর সড়কের কাশিপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে ভ্যান চালক ছলেমান কালীগঞ্জ উপজেলার শাহপুর ঘি ঘাটি গ্রামের বাসিন্দা, সাত বছর বয়সী খুকুমনি একই উপজেলার বলকান্দা গ্রামের শাহিনের কন্যা এবং দেড় বছর বয়সের রাফান কোটচাঁদপুর উপজেলার এলাঙ্গী গ্রামের রুবেলের ছেলে।

ঝিনাইদহ কোটচাঁদপুর থানার ওসি মইন উদ্দিন জানান, আজ সকালে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে চিকিৎসক দেখিয়ে দেড় বছরের শিশু রাফান ও সাত বছরের শিশু খুকুমনিকে নিয়ে তার মা ও স্বজনরা ব্যাটারিচালিত ভ্যানে করে বাড়ি ফিরছিলেন।

পথিমধ্যে উপজেলার পৌর কলেজের সামনে কাশিপুর নামক স্থানে পৌঁছালে অপরদিক থেকে আসা পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ভ্যান চালক ছলেমান, ভ্যান যাত্রী খুকুমনি ও রাফান হোসেন নিহত হয়।

এসময় আহত হয় তাদের স্বজন রিমা খাতুন, শিউলি বেগম ও আনরুলসহ চার জন। স্থানীয় লোকজন তাদের সবাইকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পুলিশ জানায়, আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশংকাজনক। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *