বিএম রাকিব হাসান (খুলনা বুরো) গত ০৬ মার্চ ২০২৩ তারিখ বিকেলে ভিকটিম মাইনুল ইসলামকে আসামী আল আমিন ফোন করে সেনহাটি আদর্শ পল্লীতে ডেকে নেয়। ভিকটিম দিঘলিয়া থানাধীন আদর্শ পল্লীর মনিরের বাড়ির সামনে পৌছলে পূর্ব শত্রুতার জের ধরে আসামীরা চাইনিজ কুড়াল, রামদা, চাপাতি ইত্যাদি দ্বারা এলোপাথাড়ি ভাবে কুপিয়ে ভিকটিমের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করে।

স্থানীয় লোকজন ভিকটিমকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ভিকটিমকে মৃত্যু ঘোষণা করেন। এ বিষয়ে ভিকটিমের বাবা বাদী হয়ে খুলনা জেলার দিঘলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ঘটনাটি বিভিন্ন মিডিয়ায় ব্যাপক ভাবে প্রচারিত হয় এবং জনমনে চাঞ্চল্যের সৃষ্টি হয়। ঘটনার সংবাদ প্রাপ্ত হয়ে র‌্যাব-৬ খুলনার একটি আভিযানিক দল আসামীদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় ১৬ এপ্রিল ২০২৩ তারিখ র‌্যাব-৬ (স্পেশাল কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল গোপন সূত্রে জানতে পারে যে, উক্ত চাঞ্চল্যকর “মাইনুল” হত্যা মামলার আসামী শান্ত হোসেন ঢাকা মহানগরীর ভাটারা থানা এলাকায় অবস্থান করছে।

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে আভিযানিক দলটি র‌্যাব-৩, টিকাটুলি, ঢাকার সহায়তায় একই তারিখ ভাটাো থানাধীন বসুন্ধরা এলাকায় অভিযান পরিচালনা করে আাসমী ১। মোঃ শাহ জালাল শান্ত হোসেন(২৬), থানা-দিঘলিয়া, জেলা-খুলনাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীকে খুলনা জেলার দিঘলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *