চৌগাছায় ইয়াং বয়েজ ২-১ গোলে পরাজিত শিশুতলা ফুটবল একাদশের জয়

1

চৌগাছা (যশোর) প্রতিনিধি: যশোরের চৌগাছায় করোনা ভাইরাসকে উপেক্ষা করে ডাঃ আলমগীর কবির সুনু স্মৃতি স্মরণে চারদলীয় ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে। উপজেলার হাকিমপুর ইউনিয়নের শিশুতলা হাইস্কুল মাঠে শনিবার টুর্নামেন্টের ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।

ফাইনালে শিশুতলা ফুটবল একাদশ ২-১ গোলের ব্যবধানে ইয়াং বয়েজ ফুটবল একাদশকে পরাজিত করেন। দীর্ঘদিন পর ফুটবল খেলা অনুষ্ঠিত হওয়ায় মাঠে দর্শক ছিলো চোখে পড়ার মত। খেলার শুরুতেই উভয় দলের খেলোয়াড়রা আক্রমন পাল্টা আক্রমনের মধ্য দিয়ে খেলতে থাকেন।

প্রথমার্ধের ১৭ মিনিটে বিজয়ী দলের ৯ নং জার্সি পরিহিত খেলোয়াড় মোঃ রানা গোল করে দলকে এগিয়ে নেয়। এরপর ২৯ মিনিটে একই দলের ১ নং জার্সি পরিহীত হাসান আরও একটি গোল করে ২-০ এগিয়ে থেকে বিরতীতে যায়।

দ্বিতীয়ার্ধের খেলা শুরু হলে ইয়াং বয়েজ খেলায় সমতা আনতে মরিয়া হয়ে খেলতে থাকেন। দ্বিতীয়ার্ধের ১২ মিনিটে ইয়াং বয়েজের ১১ নং জর্সি পরিহিত খেলোয়াড় সবুজ হোসেন গোলের দেখা পাই। খেলার বাকি সময়ে আর কোন গোল না হওয়ায় ২-১ জয় নিয়ে মাঠ ছাড়েন শিশুতলা ফুটবল একাদশ।

খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন যথাক্রমে সাদ্দাম হুসাইন, মারুফ ও সোহাগ হোসেন। খেলা শেষে বিজয়ী দলের অধিনায়ক আঃ সামদের হাতে ট্রফি তুলে দেন সংশ্লিষ্ঠ ওয়ার্ডের ইউপি সদস্য রবিউল ইসলাম রবি। স্থানীয় শত শত দর্শক লেখাটি উপভোগ করেন।

1 COMMENT

  1. যশোরের চৌগাছায় করোনা ভাইরাসকে উপেক্ষা করে ডাঃ আলমগীর কবির সুনু স্মৃতি স্মরণে চারদলীয় ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে। উপজেলার হাকিমপুর ইউনিয়নের শিশুতলা হাইস্কুল মাঠে শনিবার টুর্নামেন্টের ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here