যশোর তায়কোয়ানডো পরিষদের নব নির্বাচিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা

0

________________________________________
নিজস্ব প্রতিবেদকযশোর,: যশোর জেলা ক্রীড়া সংস্থার তায়কোয়ানডো পরিষদের নব নির্বাচিত কার্যকরী কমিটির পরিচিতি পর্ব অনুষ্ঠানে সদস্যবৃন্দকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন চৌগাছা তায়কোয়ানডো ক্লাবের প্রধান প্রশিক্ষক ব্লাকবেল্ট হোল্ডার শাহনূর রহমান শাহিন ও ক্লাবের অন্যান্য প্রশিক্ষকবৃন্দ।

অনুষ্টানে উপস্থিত ছিলেন স্বর্নপদক বিজয়ী খেলোয়াড় আরিফ হোসেনে, আসাদুল ইসলাম , রুবেল, সুমন, শুভ প্রমুখ । চৌগাছা তায়কোয়ানডো ক্লাবের উদ্দ্যোগে জেলা ক্রীড়া সংস্থার তায়কোয়ানডো পরিষদের কার্যনির্বাহী কমিটির পরিচিতি পর্ব অনুষ্ঠানে সম্মানিত সভাপতি ও চৌগছা উপজেলা ভাইস চেয়ারম্যান মি. দেবাশীষ মিশ্র জয় এবং তায়কোয়ানডো পরিষদের সাধারণ সম্পাদক শেখ মোঃ ওয়ালিউর রহমানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান হয়।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এ পরিষদের কার্যনির্বাহী কমিটির যুগ্ম-সম্পাদক যথাক্রমে মোঃ তবিবুর রহমান ও বিশিষ্ট কন্ঠশিল্পী ইসমাইল হোসেন শিশির। অন্যান্য সদস্যরা হলেন, মইন উদ্দিন, আলী বর্দী খান, মোঃ আনিছুর রহমান প্রমূখ। শুক্রবার বেলা ৫ঃ০০ টায় উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব দেবাশীষ মিশ্র জয়ের কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

পরিচয় পর্ব শেষে কমিটির স্থানীয় ক্রীড়াবিদরা কমিটির সকলকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন।

সভায় উপস্থিত ক্রীড়াবিদগন প্রশিক্ষণ বিষয়ক নানা সমস্যাবলী তুলে ধরে কমিটির নেতৃবৃন্দের সাথে খোলামেলা আলোচনা করেন ।

করোনা পরবর্তী সময়ে কিভাবে কর্মকাণ্ড বাস্তবায়ন করা হবে সে বিষয়ে সভাপতি মহোদয় ও উপজেলা ভাইস চেয়ারম্যান মি. দেবাশীষ মিশ্র জয় এ ব্যাপারে নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

এছাড়া আলোচনায় অংশ গ্রহণ করেন কমিটির সাধারণ সম্পাদক শেখ মোঃ ওয়ালিউর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ তবিবুর রহমান ও ইসমাইল হোসেন শিশির, বক্তব্য রাখেন সদস্য মইন উদ্দিন, আলী বর্দী খান, মোঃ আনিছুর রহমান, তায়কোয়ানডো ক্লাবের প্রধান প্রশিক্ষক মাষ্টার শাহানুর রহমান শাহিন প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here