৩১ বলেই হাফ সেঞ্চুরি ওয়ার্নারের

0

ক্রীড়া ডেস্ক : ফেরার মঞ্চটা এতটা আলো জলমরে করে তুলতে পারবেন, তা সম্ভবত ডেভিড ওয়ার্নার নিজেও ভাবতে পারেননি। জাতীয় দল কিংবা আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার পথে তার সামনে সবচেয়ে বড় মঞ্চ ছিল আইপিএল। এই আইপিএলেও নেতৃত্ব হারিয়েছেন তিনি। তবুও সানরাইজার্স হায়দরাবাদের গুরুত্বপূর্ণ সদস্য তিনি। এক বছর বিরতি আইপিএলে ফেরার প্রথম ম্যাচেই দুর্ধর্ষ ব্যাটিং করে যাচ্ছেন অস্ট্রেলিয়ান এই তারকা।

আইপিএলের দ্বিতীয় দিন আজ কলকাতার ইডেন গার্ডেন্সে হায়দরাবাদ মুখোমুখি হয়েছে স্বাগতিক দল কলকাতা নাইট রাইডার্সের। ইডেনের মাঠে নিশ্চিত দর্শকরা থাকবে বিপক্ষে। এমন ম্যাচে টস হেরে ব্যাটিংয়ে নামতে হয়েছে ওয়ার্নার এবং তার দলকে।

স্বাভাবিকভাবেই ইনিংসের সূচনাটা এলো ওয়ার্নারের পক্ষ থেকেই। সঙ্গে ছিলেন জনি বেয়ারেস্ট। যে চিন্তা করে কেকেআর অধিনায়ক দিনেশ কার্তিক শুরুতে বোলিংয়ের সিদ্ধান্ত নিলেন, তার সেই চিন্তা পুরোটাই ভন্ডুল করে দিলেন ওয়ার্নার আর বেয়ারেস্ট। উদ্বোধনী জুটিতেই দু’জনের ব্যাটে রান ওঠে ১১৮।

৩৫ বল করে ৩৯ রান নিয়ে আউট হয়ে যায় জনি বেয়ারেস্ট। কিন্তু অন্যপ্রান্তে ঠিকই ঝড়ের গতিতে ব্যাটিং করে যাচ্ছেন ডেভিড ওয়ার্নার। মাত্র ৩১ বলেই তিনি পৌঁছে যান হাফ সেঞ্চুরির মাইলফলকে। ৮টি বাউন্ডারির সঙ্গে ছক্কার মার মারেন ১টি।

ঝড়ো গতিতে হাফ সেঞ্চুরি করার পর ওয়ার্নার থেমেছেন ৮৫ রানে। ৫৩ বল খেলে এই ইনিংস খেলেন তিনি। এ রিপোর্ট লেখার সময়ও দুরন্ত গতিতে রাতের চাকা ছুটিয়ে চলছিলেন তিনি। তার ইনিংসে ৯ বাউন্ডারির সঙ্গে ছক্কার মার ২টি। বিজয় শঙ্কর ৮ বলে ব্যাট করছেন ১৩ রান নিয়ে। ছক্কা মেরেছেন ১টি।