কেশবপুর প্রেসক্লাবের নির্বাচনে আশরাফ-উজ-জামান সভাপতি, জয়দেব চক্রবর্তী সম্পাদক

0

 

স্টাফ রির্পোটার,যশোর: ৫ সেপ্টেম্বর শনিবার কেশবপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে বিনা ভোটে সভাপতি পদে আশরাফ-উজ-জামান খাঁন, কোষাধ্যক্ষ পদে শামসুর রহমান, দপ্তর সম্পাদক পদে মশিয়ার রহমান ও শেখ শাহিনুর ইসলাম ক্রীড়া ও সাংষ্কৃতি সম্পাদক পদে আগেই নির্বাচিত হন।

সাধারন সম্পাদক, যুগ্ন সাধারন সম্পাদক, গ্রন্থাগার ও নির্বাহী কমিটির ৫ সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতার মধ্য দিয়ে প্রেসক্লাবের দ্বি-বার্ষিকী নির্বাচন অনুষ্ঠিত হয়।
সকাল ৯ টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীনভাবে কেশবপুর প্রেসক্লাবের নিজস্ব কার্য্যালয়ে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

মোট ৫৫ জন ভোটারের মধ্যে ভোটারাধিকার প্রয়োগ করেন ৫১ জন। প্রতিদ্বন্দ্বিতাপূর্ন এই নির্বাচনে ২৪ ভোট পেয়ে জয়দেব চক্রবর্তি সাধারন সম্পাদক নির্বাচিত হয়। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি মেতাহার হুসাইন ভোট পেয়েছেন ২১টি।

সহ-সভাপতি পদে মোল্যা আব্দুস সাত্তার ৩১ ও আব্দুল হাই সিদ্দিকী ৩০ ভোট পেয়ে নির্বাচিত হন। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বি আলহাজ্ব রুহুল কুদ্দুস পেয়েছেন ২৫ ভোট ।

যুগ্ন সধারন সম্পাদক পদে উৎপল দে ৩১ ও এম.আর মঈন ২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বি আব্দুল মজিদ ১৮ ও আব্দুর রহমান ১৬ ভোট পেয়েছেন। গ্রন্থাগার পদে মতিয়ার রহমান ২৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তার একমাত্র প্রতিদ্বন্দ্বি শাহিনুর রহমান পেয়েছেন ২১ ভোট। নির্বাহী কমিটির ৫ সদস্য পদে নুরুল ইসলাম ৪০,আব্দুল্যা আল ফুয়াদ ৩৩, কে.এম কবির হোসেন ২৯, আব্দুর রাজ্জাক ২৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। আব্দুল করিম ও ইকতিয়ার হোসেন উভয় ২৫ ভোট পাওয়ায় ৫ম সদস্য পদের ফলাফল স্থগিত রয়েছে। একই পদে ২৩ ভোট পেয়ে পরাজিত হয়েছে রুহুল আমীন।

নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন আব্দুস সালাম, আব্দুল মোমিন ও সিদ্দিকুর রহমান। নির্বাচনে কেশবপুর থানার ওসি(তদন্ত) ওহিদুজ্জামান ওহিদের নেতৃত্বে পুলিশের ১২ সদস্যের একটি টিম দায়িত্ব পালন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here