চৌগাছা(যশোর)প্রতিনিধি:যশোর-২ (চৌগাছা-ঋিকরগাছা) আসনের সংসদ সদস্য ডা:মো: তৌহিদুজ্জামান তুহিন বলে ছেন বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও বর্তমান সর কারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুখী সমৃদ্ধ স্পার্ট বাংলাদেশ গড়তে দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন।

তার নের্তৃত্বে  সারা দেশের শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, কৃষি, মৎস্যসহ বিভিন্ন সেক্টরের উন্নয়নের চিত্র বদলে গেছে।

তারই ধারা বাহিকতায় চৌগাছা উপজেলায়  গ্রামীন অব কাঠামো রক্ষনাবেক্ষনের অধীনে ৩য় পর্যায়ের ৪৮ টি প্রক ল্পের ৩১লাখ ৩শ টাকার চেক বিতরন করা হচ্ছে।

উপজেলার স্কুল, কলেজ, রাস্তা, মসজিদ, মাদ্রাসা,মন্দির উন্নয়নে জন্য এই টাকা দেয়া হচ্ছে। সরকারের উন্নয়ন কাজ যাতে বাধা গ্রস্থ না হয় সে জন্য  যতদুর সম্ভব যাচাই-বাছাই করে প্রকল্প কমিটি গঠন করা হয়েছে। তবে এজন্য আপনা দের সবার সহোযোগীতা প্রয়োজন।

আজ বুধবার বেলা ১২টায় উপজেলা প্রকল্প অফিসের আ য়োজনে চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেছেন।

উপজেলা র্নির্বাহী কর্মকর্তা সুস্মিতা সাহার সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে উপজেলা প্রকল্প কর্মকর্তা (পিআইও) সামসুন্নাহার উপজেলার ৪৮টি প্রকল্পের ৩১লাখ টাকার চেক কোথায় কোথায় দেয়া হচ্ছে তার বিস্তারিত তুলে ধরেন।

এ সময় উপস্থিত ছিলেন থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী, ইউপি চেয়াম্যান মাস্টার সিরাজুল ইসলাম ,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক এস এম সাইফুর রহমান বাবুল,উপজেলা যুবলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম,এমপির পিএস আযহারুল ইস লাম,প্রেস ক্লাব চৌগাছার সভাপতি সহকারী অধ্যাপক ইয়া কুব আলী সহ আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতা-কর্মী এবং ৪৮টি প্রকল্পের কমিটির সদস্যগন।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ৪৮টি প্রকল্প কমিটির সভাপতি ও সম্পাদকদের মধ্যে চেক বিতরন করেন।

One thought on “চৌগাছায় গ্রামীন অবকাঠামো উন্নয়ন প্রকল্পের চেক দিলেন এম,পি তুহিন”
  1. চৌগাছায় গ্রামীন অবকাঠামো উন্নয়ন প্রকল্পের চেক দিলেন এম,পি তুহিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *