শাহীন সোহেল (যশোর) চৌগাছা প্রতিনিধি!! যশোরের চৌগাছায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে। রবিবার (২৬ মার্চ) সকালে ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিনের কার্যক্রম শুরু হয়।
চৌগাছা উপজেলার বিভিন্ন সরকারি এবং বেসরকারি প্রতিষ্ঠানগুলোই সকাল ৬টা থেকে ৮টার মধ্যে স্মৃতিসৌধে, সকাল ৭টা ৩০মিনিটে চৌগাছার মুক্তিযুদ্ধ ভাস্কর্যে এবং সকাল ৮টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের বঙ্গবন্ধুর মূর‌্যালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।
এরপর সকাল ৮টা ৩০ মিনিটে সরকারি শাহাদৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে জাতীয় পতাকা উত্তোলন ও কুচকাওয়াজ প্রদর্শনী শেষে বেলা ১০টায় উপজেলা পরিষদ বৈশাখী মঞ্চে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
পরে পর্যায়ক্রমে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, বাংলাদেশ পুলিশ চৌগাছা থানা, চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সোনালি ব্যাংক, চৌগাছা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ, প্রেসক্লাব চৌগাছা, চৌগাছা পাবলিক লাইব্রেরী, চৌগাছার সরকারি কলেজ, সরকারি শাহাদৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয়, মৃধাপাড়া মহিলা কলেজ, এসএম হাবিবুর রহমান পৌর কলেজ, তরিকুল ইসলাম পৌর কলেজ, পাশাপোল আমজামতলা মডেল কলেজ, হাজী সর্দার মর্ত্তুজ আলী মাধ্যমিক বিদ্যালয়, ছারা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়, চৌগাছা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, রাজনৈতিক ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানার সভাপতিত্বে স্থানীয় সংসদ সদস্য মেজর জেনারেল (অব) অধ্যাপক ডা. নাসির উদ্দিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) গুঞ্জন বিশ্বাস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার, চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ, প্রেসক্লাব চৌগাছার সভাপতি ইয়াকুব আলী বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
.

 

One thought on “চৌগাছায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *