চৌগাছা প্রতিনিধি:প্রেস ক্লাব চৌগাছার প্রচার সম্পাদক রেজাউল করিম সাগরের পিতা অহিদুল ইসলাম(৫০) আজ বুধবার বেলা ১টা ১৭ মি:জাতীয় হৃদরোগ ইন্সটি টিউট, ঢাকা চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। (ইন্নালি ল্লাহি ওইন্নাইলাইহি রাজিউন)।
তিনি মৃত্যূকালে স্ত্রী  ২ছেলে ও ১মেয়েসহ অসংখ্য গুন গ্রাহী রেখে গেছেন। তিনি পেশায় একজন মৎস্য চাষী ছিলেন। তার বাড়ি উপজে লার সিংহঝুলী ইউনিয়নের পিতম্বরপুর।
মরহুম অহিদুল ইসলামের বড় ছেলে রেজাউল করিম সাগর জানা য়,আমার আব্বা বেশকিছুদিন ধরে হৃদরোগে ভূগ ছিলে ন। জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে চিকিৎসা নিচ্ছিলেন।
দায়িত্ব প্রাপ্ত চিকিৎসক প্রফেসর সাবিনা হাশেম জানিয়ে ছেন আজ বুধবার বেলা ১টা ১৭ মি: অহিদুল ইসলাম হৃদ রোগে আক্রান্ত হয়ে মারা যায়। তিনি CCU২তে চিকিৎ সা নিচ্ছি লেন।
তার চিকিৎসার জন্য যশোর-২(চৌগাছা- ঝিকরগাছা) আস নের এমপি ডা: মো: তৌহিদুজ্জমান তুহিন দেখভাল করেন।
তিনি একাধিকবার আমার কাছে অহিদুল ইসলামের শারি রীক অব্স্থার খোঁজ খবর নেন।
এদিকে তার মৃত্যূতে যশোর২-চৌগাছা- ঝিকরগাছা) আসনের এমপি ডা: মো: তৌহিদুজ্জমান তুহিন,নবনির্বা চিত উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমান ,সদ্য বিদায়ী উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ ড. এম মোস্তা নিছুর রহমানসহ প্রেস ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক ইয়াকুব আলী,সাধারন সম্পাদক শাহানুর আলম উজ্জল ও রির্পোটাস ক্লাবের সভাপতি মুকুরুল ইসলাম মিন্টু,সম্পাদক হাসান মাহা মুদসহ সাংবাদিক নের্তৃবৃন্দ গভীর শোক ও তার পরিবা রের প্রতি সমবেদনা জানিয়েছেন।
One thought on “চৌগাছায় সাংবাদিক সাগরের পিতার হৃদরোগে মৃত্যূ: নের্তৃবৃন্দের শোক”
  1. চৌগাছায় সাংবাদিক সাগরের পিতার হৃদরোগে মৃত্যূ: নের্তৃবৃন্দের শোক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *