মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহের কালীগঞ্জে বোমা হামলায় সবুজ হোসেন (২৮) নামে এক যুবক আহত হয়েছে। রোববার সকালে উপজেলার বড় শিমলা গ্রামে এ ঘটনা ঘটে। সকালেই আশঙ্কাজনক অবস্থায় তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি কর হয়েছে। আহত ব্যক্তি বড় শিমলা গ্রামের মৃত আবু কালামের ছেলে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক গ্রামবাসি জানান, এক বছর আগে স্থানীয় ইউনিয়ন যুবলীগের সভাপতি হযরত আলীকে কুপিয়ে জখম করে বড় মিশলা গ্রামের প্রতিপক্ষরা। তাদের ধারালো দায়ের কোপে হযরত আলীর একটি হাতের কব্জি থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। এ নিয়ে এলাকায় দু’টি পক্ষের মধ্যে উত্তেজনা ছিল। রোববার সকালে সবুজসহ ১০ থেকে ১২ জন বড় শিমলা গ্রামের গাজিপাড়ায় গেলে দুই পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় বোমার বিস্ফোরণে সবুজ জখম হয়।

তবে ইউনিয়ন যুবলীগের সভাপতি হযরত আলী জানান, আমাকে যারা হত্যার উদ্দশ্যে কুপিয়েছিল। তারা আজ আমার সমর্থককে লক্ষ্য করে বোমার বিস্ফোরণ ঘটিয়েছে। তিনি আরো জানান, সবুজ ব্যবসায়িক কাজে বাড়ি থেকে বের হয়ে পাশ^বর্তী পাতবিলা গ্রামে যাচ্ছিল। এসময় বড় শিমলা গ্রামের গাজি পাড়ায় পৌছালে তাকে লক্ষ্য করে বোমা ছুড়ে মারে। এসময় বোমার বিস্ফোরণে সবুজের পেট ও বুক জখম হয়।
কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্যা জানান, সংবাদ পাওয়ার পর সেখানে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত চলছে, কারা এ ঘটনার সাথে জড়িতদের খুজে বের করে আইন অনুযায়ি ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *