রহমত আরিফ ঠাকুরগাঁও সংবাদদাতাঃ ডিজিটাল নিরাপত্তা আইনে কারাগারে থাকা ঠাকুরগাঁওয়ের সাংবাদিক রহিম শুভ’র নিঃশর্ত মুক্তির দাবি ও দেশ টিভির খুলনা বিভাগীয় প্রতিনিধি মো. অসীম এবং যমুনা টেলিভিশনের রংপুর বিভাগীয় স্টাফ করসপন্ডেন্ট মাজহুরুল মান্নানসহ সারাদেশে ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিকদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে ঠাকুরগাঁওয়ে মৌন প্রতিবাদ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।
রবিবার (০৯ এপ্রিল) দুপুরে ঠাকুরগাঁও টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন ও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের যৌথ আয়োজনে শহরের চৌরাস্তা মোড়ে ঘন্টাব্যাপী এ কর্মসূচি পালন করা হয়।
মৌন প্রতিবাদ ও মানববন্ধনে ঠাকুরগাঁওয়ে সিনিয়ার সাংবাদিক, সুশীল সমাজ সহ সব শ্রেণী পেশার মানুষ।
এসময় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সহ-সম্পাদক এটিএন বাংলার জেলা  প্রতিনিধি ফিরোজ আমিন সরকার,  প্রেশক্লাবের সাধারণ সম্পাদক রহমতুল্লাহ খান, টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি পার্থ সারথী দাস, অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল আউয়াল, সাধারণ সম্পাদক শাকিল আহমেদ, আরটিভির স্টাফ রিপোর্টার জয়নাল আবেদিন বাবুল সহ জেলার ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা বক্তব্য দেন।
এ সময় বক্তরা বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় কারাগারে থাকা ঠাকুরগাঁওয়ের সাংবাদিক রহিম শুভ’র নিঃশর্ত মুক্তি ও দেশ টিভির খুলনা বিভাগীয় প্রতিনিধি মো. অসীম, যমুনা টেলিভিশনের রংপুর বিভাগীয় স্টাফ করসপন্ডেন্ট মাজহুরুল মান্নানসহ সারাদেশে এই আইনে সাংবাদিকদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *