আলিফ হোসেন,তানোরঃ
রাজশাহীর তানোরের আকচা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।
জানা গেছে, ২১ মার্চ মঙ্গলবার  বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা ভাইস-চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিকের ও প্রধান শিক্ষক আসলাম উদ্দিন মিঞার সঞ্চালনায় বিদ্যালয় চত্ত্বরে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান সোনীয়া সরদার এবং বিশিষ্ট সমাজসেবক ও তরুণ শিল্পপতি আলহাজ্ব আবুল বাসার সুজন।
অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন  উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওহাব হোসেন লালু,স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব রামিল হাসান সুইট ও রোকন সরকার প্রমুখ।
এছাড়াও এলাকার অভিভাবকসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ এবং বিদায়ী ও নবীন শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। এদিন নবীন শিক্ষার্থী দের ফুল দিয়ে বরণ ও কৃতি শিক্ষার্থীদের সাংসদের পক্ষ থেকে অনুপ্রেরণা পুরুস্কার দেয়া হয়।
অপরদিকে একইদিন বিল্লী বহুমুখী উচ্চ বিদ্যালয় এ্যান্ড কলেজের নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। এদিন অধ্যক্ষ জামিলুর রহমানের সঞ্চালনায়  বিল্লী স্কুল এ্যান্ড কলেজ চত্ত্বরে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ প্রতিনিধি ও সভাপতি উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।
এছাড়াও এলাকার অভিভাবকসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ এবং বিদায়ী ও নবীন শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
এদিন নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ ও কৃতি শিক্ষার্থীদের সাংসদের পক্ষ থেকে অনুপ্রেরণা পুরুস্কার দেয়া হয়। এদিকে একইদিন কামারগাঁ উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। এদিন বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা ভাইস-চেয়ারম্যান সোনীয়া সরদারের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক সুব্রত কুমারের সঞ্চালয় বিদ্যালয় চত্ত্বরে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কামারগাঁ ইউপি আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান ফজলে রাব্বি ফরহাদ মিঞা।
অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন, সম্পাদক আবুল কালাম আজাদ প্রদিপ সরকার, বিশিষ্ট সমাজসেবক ও তরুণ শিল্পপতি আলহাজ্ব আবুল বাসার সুজন, উপজেলা ভাইস-চেয়ারম্যান আবু বাক্কার, উপজেলা কৃষক লীগের সভাপতি রাম কমল সাহা, চাপড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিল্লুর রহমান,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব রামিল হাসান সুইট ও রোকন সরকার প্রমুখ।
এছাড়াও এলাকার অভিভাবকসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ এবং বিদায়ী ও নবীন শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
এদিন নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ ও কৃতি শিক্ষার্থীদের সাংসদের পক্ষ থেকে অনুপ্রেরণা পুরুস্কার দেয়া হয়।

By Bartabd

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *