মামুন পারভেজ হিরা,নওগাঁ ঃ নওগাঁয় ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী অনিক (১৬) নামে একজন নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে সদর উপজেলার নওগাঁ-রানীনগর সড়কের চকবুলাকি গ্রামের মসজিদের পাশে এ দূর্ঘটনাটি ঘটে।

নিহত অনিক বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সান্তাহার ইউনিয়নের কেঁল্লাপাড়া গ্রামের আজাদ সরদারের ছেলে। ঘটনার পর ট্রাকটি আটক করেছে এলাকাবাসী।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার ছিল জেলার রানীনগর উপজেলার ত্রিমোহনী হাট বার। অনিক তার চাচাকে ত্রিমোহনী হাটে নামিয়ে দিয়ে মোটর সাইকেল নিয়ে বাড়ি ফির ছিলো।

পথি মধ্যে নওগাঁ-রানীনগর সড়কের চকবুলাকি গ্রামের মসজিদের পাশে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে রাস্তা থেকে ছিটকে পড়ে গুরুত্বর আহত হয় অনিক। স্থানীয়রা তাকে উদ্ধার করে রানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। পরে তার অবস্থার অবনতি হলে নওগাঁ সদর হাসপাতলে নেওয়া পথে মারা যায়।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান দূর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। ঘটনার পর এলাকাবাসী ঘাতক ট্রাকটি আটক করেছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *