মামুন পারভেজ হিরা,নওগাঁ ঃ নওগাঁর নিয়ামতপুর উপজে লা থেকে ১০১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রে ফতার করেছে ডিবি পুলিশ। যার আনুমানিক মূল্য ২০ লাখ ২০ হাজার টাকার।

এসময় জব্দ করা হয় একটি কাভার্ট ভ্যান। রবিবার দুপুরে ডিবি কার্য়ালয়ে এক সংবাদসম্মেলনে এসব কথা জানান অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান।

এরআগে রাত ১২টার দিকে উপজেলার সান্তোষপাড়া এলা কা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- নিয়ামতপুর উপজেলার সন্তোষপাড়া গ্রামের নাজির উদ্দিন মন্ডলের ছেলে টুয়েল মন্ডল ও বাহ্মম বাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার রুপসদী (পশ্চিম) এলাকার মোহন মিয়ার ছেলে সুমন বাপ্পি (৩৫)।

সংবাদ সম্মেলনে গাজিউর রহমান জানান- গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ জানতে পারে চন্দননগর ইউনিয়নের সান্তোষপাড়া গ্রামে মোকলেছার নামে এক ব্যাক্তির পুকুরের আশেপাশে একটি কাভার্ট ভ্যানযোগে গাঁজা পরিবহন করে হস্তান্তর করা হবে। এমন সংবাদের ভিত্তিতে ছাতড়া বাজার থেকে সান্তোষপাড়া গামী পাকা রাস্তার উপর পৌছালে পুলি শের উপস্থিতি টের পেয়ে ১০ থেকে ১২ জন পালিয়ে যাওয়ার
চেষ্টা করে।

এসময় সুমন বাপ্পি ও টুয়েল মন্ডলকে গ্রেফতার করা হয়। পরে কাভার্ট ভ্যান তল্লাশী করা হলে ৪টি পাটের বস্তা থেকে ৩৪ পোটলা গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমা নিক মূল্য ২০ লাখ ২০ হাজার টাকার।

তিনি আরো জানান- প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা
স্বীকার করেন গাঁজার চালানটি কুমিল্লা থেকে নওগাঁর ছা তড়া এলাকায় বিক্রয়ের জন্য নিয়ে যাচ্ছিলেন তারা।

আদালতের মাধ্যমে গ্রেফতারকৃতদের রিমান্ডে নিয়ে জিজ্ঞা সা মাধ্যমে এর সাথে আর কেউ জড়িত থাকলে তাদের বিরু দ্ধে ব্যবস্থা নেওয়া পাশাপাশি পলাতক আসামীদের ধরতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও জানান তিনি।

সংবাদ সম্মেলনে ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা হাশমত আলীসহ ডিবি পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *