মামুন পারভেজ হিরা,নওগাঁ ঃ উপজেলা পরিষদ নির্বাচনের শেষ ধাপে নওগাঁর তিন উপজেলায় (নওগাঁ সদর, মান্দা ও মহাদেবপুর ) বেসরকারি ভাবে ফলাফল ঘোষণা করা হয়ে ছে। বুধবার রাত ১১ টায় সদর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার এস এম রবিন শীষ, মান্দা উপ জেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার মোসা. লায়লা আঞ্জুমান বানু, ও মহাদেবপুর উপজেলা নির্বা হী অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার কামরুল হাসান সোহাগ অডিটোরিয়ামে পৃথক ভাবে এ ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে নওগাঁ সদর উপজেলায় আনারস প্রতিকে ৪১ হাজার ১৮৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল হক কমল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রফিকুল ইস লাম ঘোড়া প্রতিকে পেয়েছেন ২৯ হাজার ৩৭ ভোট।

মান্দা উপজেলায় হেলিকপ্টার প্রতিকে ২৪ হাজার ৮৪৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন তোফাজ্জল হোসেন তোফা।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ডা: মাহফুজুর রহমান আনারস প্রতিকে পেয়েছেন ২৪ হাজার ২২১ ভোট।

এবং মহাদেবপুর উপজেলায় আনারস প্রতিকে ৪১ হাজার ৮৫৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মাসুদুর রহমান মাসুদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আয়েশা বেগম দোয়াত-কলম প্রতি কে পেয়েছেন ২৭ হাজার ৩৫ ভোট।

এর আগে সকাল ৮টা থেকে ভোট গ্রহন শুরু হয়ে চলে বিকেল ৪ টা পর্যন্ত । এই তিন উপজে লায় ৩২৯টি কেন্দ্রে ব্যালট পেপারে ভোট গ্রহণ হয়।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, নওগাঁ সদর, মহাদে বপুর ও মান্দা উপজেলায় চেয়ারম্যান প্রার্থীসহ মোট ৪০ জন প্রতিদ্বন্দ্বীতা করে। এর মধ্যে উপজেলা চেয়ারম্যান পদে ১৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৩জন।

তিন উপজেলায় মোট ভোটার সংখ্যা ৯ লাখ ২২ হাজার ১৮৮ জন।

ভোটগ্রহণ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে ভোটকেন্দ্র ও
ভোটকেন্দ্রের বাইরে পুলিশ, র‌্যাব, বিজিবি, আনসার বাহিনী, মোবাইল এবং স্ট্রাইকিং ফোর্স দায়িত্ব পালন করছে।

One thought on “নওগাঁর তিন উপজেলায় চেয়ারম্যান নতুন মুখ”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *